প্রেমের কথা প্রকাশ করলেন সোনাক্ষী

প্রকাশ : ০৮ জুন ২০২২, ১৫:৩১

সাহস ডেস্ক

অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেমের বিষয় বলে প্রকাশ করেছেন বলিউড নায়িকা সোনাক্ষী সিনহা। জন্মদিনে শুভেচ্ছা জানানোর মধ্য দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের ভালোবাসার কথা জানালেন সোনাক্ষীর প্রেমিক বলিউড অভিনেতা জাহির ইকবাল। এক ইনস্টাগ্রাম পোস্টে ‘দাবাং’ অভিনেত্রীর সঙ্গে একটি ভিডিও পোস্ট করে জাহির ভালোবাসার কথা লিখেছেন। এর উত্তরে জাহিরকেও ভালোবাসা জানিয়েছেন সোনাক্ষী সিনহা।

ভিডিওতে মাথায় কালো ক্যাপ ও পরনে কালো-কালো প্রিন্টের জ্যাকেট দেখা গেছে সোনাক্ষী সিনহাকে। বার্গার খাওয়ার ফাকে জাহিরের সঙ্গে খুনসুটিতে মেতেছেন তিনি। এদিকে ৩৩ বছর বয়সি তরুণ অভিনেতা জাহির ইকবালের সঙ্গে কয়েক বছর ধরেই সোনাক্ষীর প্রেমের গুঞ্জন চলছিল। বিভিন্ন জায়গায় তাদের একসঙ্গে দেখা যেত। তবে সম্পর্ক নিয়ে দুজনই চুপ ছিলেন এতদিন। অবশেষে জন্মদিনে এসে সে নীরবতা ভাঙলেন তারা। ভিডিওটি পোস্ট করার পর বলিউড তারকা তারা সুতারিয়া, পত্রলেখা, বরুণ শর্মাসহ আরও অনেকে এ জুটিতে শুভকামনা জানিয়েছেন।

বিভিন্ন গণমাধ্যমের খবরে এসেছে, ‘৩৫ বছর বয়সি সোনাক্ষীর সঙ্গে এ বছরই গাঁটছড়া বাঁধছেন জাহির’। জাহির ইকবাল তার বাবার বন্ধু সালমান খানের হাত ধরে ২০১৯ সালে বলিউডে নাম লেখান। ‘নোটবুক’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশের পর একই বছর ‘ভ্রুমরো’ চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় থাকা ‘ডাবল এক্স এল’ সিনেমায় সোনাক্ষী সিনহার সঙ্গে অভিনয় করছেন তিনি। সালমান খানের প্রযোজনায় ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমায়ও কাজ করছেন জাহির।

সাহস২৪.কম/টিএ/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত