অভিনেত্রীদের এ রকম মৃত্যু দুঃখজনক: নুসরাত

প্রকাশ : ২৮ মে ২০২২, ২১:০০

সাহস ডেস্ক

দুই সপ্তাহে কলকাতায় তিন অভিনেত্রী পল্লবী দে, বিদিশা দে মজুমদার, মঞ্জুষা নিয়োগীর অস্বাভাবিক মত্যু ঘটেছে। তাদের এই মৃত্যুকে ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য। পুলিশ মনে করছে এরা আত্মহত্যা করছে। তবে অভিনেত্রী নুসরাত জাহানের দাবি, দ্রুত শিখরে পৌঁছনোর ইচ্ছা, উচ্চাকাঙ্ক্ষা তাদের এই চরম সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে।

শুক্রবার (২৭ মে) নিজের নির্বাচনী এলাকা বসিরহাটের এক নম্বর ব্লকের সোলাদানা বাজারে রক্তদান শিবির অনুষ্ঠানে এমন মন্তব্য করেন অভিনেত্রী-সংসদ সদস্য নুসরাত জাহান।

এ সময় নুসরাত বলেন, ‘অভিনেত্রীদেরে এই রকম মৃত্যু রীতিমতো দুঃখজনক। সম্প্রতি একটি প্রবণতা দেখা দিচ্ছে। নতুন প্রজন্মের অভিনেত্রীদের উচ্চাকাঙ্ক্ষা, বিলাসিতা, শিখরে পৌঁছতে গিয়ে তা না পেয়ে মানসিক যন্ত্রণা। তারপর সেখান থেকে মুক্তি পেতে আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন অনেকে। এটা খুবই দুঃখের। এই কাজ যেন কেউ না করেন, এই প্রার্থনা করি’।

বুধবার (২৫ মে) ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় মডেল-অভিনেত্রী বিদিশা দের মৃতদেহ। ময়নাতদন্তের প্রাথমিক প্রতিবেদন অনুযায়ী বিদিশা আত্মহত্যা করেছে বলে জানা গেছে। বিদিশা অভিনয়ের পাশাপাশি চার বছর ধরে মডেল হিসেবে বিভিন্ন কোম্পানির বিজ্ঞাপনেও কাজ করছিলেন। এর আগে ১৫ মে কলকাতার গরফায় আরেক অভিনেত্রী পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ ঘটনার তদন্তে নামার পর পল্লবীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে। সাগ্নিক এখন কারাগারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত