রাস্তা’য় নবাগতা নায়িকা স্নিগ্ধা

প্রকাশ : ২৬ মে ২০২২, ১৩:১৩

সাহস ডেস্ক

চিত্রনায়ক সিয়াম আহমেদের বিপরীতে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে মডেল স্নিগ্ধা চৌধুরীর। আর এরই মধ্য দিয়ে ঢালিউডে নায়িকা হিসেবে যাত্রা শুরু হচ্ছে তার। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে রায়হান রাফি পরিচালিত ‘রাস্তা’ সিনেমায় তাদের একসঙ্গে দেখা যাবে। জাজ মাল্টিমিডিয়ার পক্ষথেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ঢাকার সাউথইস্ট ইউনিভার্সিটিতে পড়াশোনা করা স্নিগ্ধা র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে শোবিজে যাত্রা শুরু করে।

বড় পর্দায় কাজ করা প্রসঙ্গে স্নিগ্ধা বলেন, ‘অনেক ভালো লাগা কাজ করছে একই সঙ্গে অনেক ভয়ও কাজ করছে। যেহেতু আমার প্রথম সিনেমা এটা। জাজ মাল্টিমিডিয়া, সিয়াম আহমেদ এবং রায়হান রাফি- এই তিনের কম্বিনেশনে কাজ করার বিষয়ে এক্সসাইটমেন্ট কাজ করছে, ভয়ও হচ্ছে। আমি ভালোভাবে নিয়মিত কাজ করতে চাই। সবার কাছে দোয়া চাইছি।’

এদিকে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে জানানো হয়, স্নিগ্ধা ‘রাস্তা’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছে প্রায় ৬ মাস আগে। এই ৬ মাস স্নিগ্ধা জাজের তত্ত্বাবধানে অভিনয় প্রশিক্ষণ নিয়েছেন ও জিম করেছেন। জুন মাসে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং।

এর আগে, রায়হান রাফির পরিচালনায় একই প্রযোজনা সংস্থার ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় অভিনয় করেছেন সিয়াম। ‘রাস্তা’ নির্মাণের ঘোষণা দেওয়া হয়েছিল গত বছর।

সাহস২৪.কম/টিএ/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত