শাকিবকে ছাড়াই আবারও পর্দায় বুবলী

প্রকাশ : ২৪ মে ২০২২, ১৬:৪৪

সাহস ডেস্ক

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের নায়িকা হিসেবে ২০১৬ সালে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল সাবেক সংবাদ পাঠিকা শবনম বুবলীর। নতুন এ জুটিকে বেশ ভালোভাবেই গ্রহণ করেছিলেন দর্শক। এরপর টানা ১০টি ছবিতে তিনি শাকিব খানেরই নায়িকা। সবশেষ গত বছর মুক্তি পায় বুবলী অভিনীত ‘বীর’ ছবিটি। এতেও তার নায়ক শাকিব খান।

শাকিব খানের সঙ্গে ক্যারিয়ার শুরু করা এই অভিনেত্রীকে নিয়ে অনেকেরই ধারণা ছিলো শাকিব ছাড়া বুবলী অচল। তবে বুবলী তাদের ধারণা মিথ্যে প্রমাণ করে দিয়েছেন। শাকিব খান ছাড়াও তিনি পথ চলতে পারেন। অন্য নায়কদের সঙ্গে জুটি বেঁধে কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি। এরইমধ্যে মুক্তি পেয়েছে নতুন সিনেমা ‘তালাশ’। রোমান্টিক থ্রিলার গল্পের নতুন এই ছবিতে নবাগত চিত্রনায়ক আদর আজাদের সাথে জুটি বেধেছেন বুবলী। সম্প্রতি এ নায়িকার আরও একটি সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে রয়েছে সৈকত নাসির পরিচালনায়  ‘ক্যাসিনো’ নামের ছবিতে। এ সিনেমাটি ১৭ জুন মুক্তি পাবে বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা। এরইমধ্যে গান ও ট্রেলার প্রকাশ হয়েছে। এ সিনেমা প্রসঙ্গে বুবলী বলেন, ‘প্রকাশিত গান দুটি দর্শক বেশ পছন্দ করেছে। এ সিনেমার প্রতিটি গানই হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। গল্প এক কথায় চমৎকার। দর্শকরা নিরাশ হবেন না এটা এক কথায় বলতে পারি। নায়ক হিসাবে আদরও অনেক ভালো করেছে। আশা করি, আমাদের জুটির সিনেমাটি দর্শকদের পছন্দ হবে।’

অপরদিকে আগামী ১ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ‘চোখ’। এই ছবির মাধ্যমে প্রথমবার শাকিব খানকে ছাড়া পর্দায় আসতে চলেছেন শবনম বুবলী। নতুন সঙ্গী নিরব ও রোশানকে নিয়ে কেমন হবে বুবলীর নতুন জার্নি, তা দেখার অপেক্ষায়ে এখন দর্শক। এই ছবিতে নিরব, বুবলী, রোশান ছাড়াও একটি বিশেষ চরিত্রে রয়েছেন শহীদুজ্জামান সেলিম। এর গল্পে দেখা যাবে, ধনি পরিবারের ছেলে নিরব সড়ক দুর্ঘটনায় দুই চোখ হারান। এরপর অপারেশন করে তার নতুন চোখ লাগানো হয়। কিন্তু নতুন চোখ নিয়ে ঘটতে থাকে নানা অদ্ভুত সব ঘটনা। সে সব ঘটনা কী, তা দেখা যাবে সিনেমার পর্দায়।

সাহস২৪.কম/টিএ/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত