রেড কার্পেটে হাঁটার আগেই হারিয়ে গেল পোশাক, বেকায়দায় পূজা

প্রকাশ | ২১ মে ২০২২, ১৬:১১

অনলাইন ডেস্ক

কান চলচ্চিত্র উৎসবের অন্যতম আকর্ষণীয় বিষয় হচ্ছে সব তারকাদের রেড কার্পেট বা লাল গালিচায় পা মাড়ানো। ‘রেড কার্পেট’ এ হলিউডের তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে সাজ পোশাকে হাজির হচ্ছেন বলিউড তারকারা। ইতিমধ্যেই যোগ দিতে দেখা গিয়েছে একাধিক বলিউড তারকাদের। নিজেদের সাজ পোশাকে বিদেশেও তাক লাগাচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চন, দীপিকা পাড়ুকোনরা।

তেমনি কানের লাল গালিচায় হাঁটতে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী পূজা হেগড়েও আকর্ষণীয় ডিজাইনের পোশাক নিয়ে যান ফ্রান্সে। কিন্তু রেড কার্পেটে যাওয়ার আগেই হারিয়ে গেল তার সেই পোশাক ভর্তি ব্যাগ!

এক সাক্ষাৎকারে এমন বেকায়দায় পড়া এই অভিনেত্রী জানান, চলতি বছরই প্রথম কান উৎসবে অংশ নিচ্ছেন তিনি। আর প্রথম বছরই অপ্রীতিকর পরিস্থিতিতে পড়তে হয়েছে তাকে। রেড কার্পেটে হাঁটার জন্য প্রস্তুতি নেওয়ার সময় খেয়াল করেন, তার ব্যাগ হারিয়ে গিয়েছে।

তিনি বলেন, ‘আমাদের সব পোশাক হারিয়ে যায়। একইসঙ্গে মেকআপ ও চুলের সাজও। ভাগ্য ভালো ভারত থেকে আসার সময়ে হাতের ব্যাগে কিছু গয়না এনেছিলাম। অবস্থা এমন দাঁড়িয়েছিল যে, কাঁদতেও পারছিলাম না কারণ সে সময়টাও হাতে ছিল না।’

তিনি আরো জানান, এই পরিস্থিতিতে তার টিমের সদস্যরা নতুন চুলের সাজ থেকে শুরু করে মেকআপের ব্যবস্থা করে তাকে বিপদ থেকে উদ্ধার করেন।

এই বছর প্রথম কান-এর রেড কার্পেটে হাটলেন অভিনেত্রী পূজা হেগড়ে। হালকা গোলাপি পালকে সাজানো গাউনে মোহময়ী লাগছিল তাকে।

পূজা ছাড়াও এ বছর কান চলচ্চিত্র উৎসবে ভারতীয় অভিনেত্রীদের মধ্যে অংশ নিয়েছেন, ঐশ্বরিয়া রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন, তামান্না ভাটিয়া, উর্বশী রাওতালেসহ বেশ কয়েকজন।

সাহস১৪.কম/টিএ/এসকে.