পল্লবীর পর রূপান্তরকামী অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৭:৩৮

সাহস ডেস্ক

দুদিন আগে ভারতীয় বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ পল্লবী দের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। এবার সেই তালিকায় যুক্ত হলো দক্ষিণী আরেক অভিনেত্রী শেরিন সেলিন ম্যাথিউ’র নাম। নিজ ফ্ল্যাটেই পাওয়া গেছে এ অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, কেরালার চক্করপরম্বুতে ২৬ বছর বয়সি রূপান্তরকামী মডেল ও অভিনেত্রী শেরিন সেলিন ম্যাথিউর ঝুলন্ত মরদেহ নিজ অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয়েছে। রুমমেটরা অভিনেত্রীকে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। বন্ধুদের সঙ্গে ব্যক্তিগত মতপার্থক্যের কারণে বিষণ্ণতায় ভুগছিলেন শেরিন।

পুলিশ শেরিনের অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা দায়ের করেছে। তদন্ত চলছে। তবে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, শেরিন আত্মহত্যা করেছেন। এদিকে অভিনেত্রীদের এই রহস্যজনক মৃত্যুর মিছিল শুরু হয়েছে শুক্রবার (১৩ মে) কেরালার মডেল এবং মালায়লাম অভিনেত্রী সাহানার ঝুলন্ত মরদেহ উদ্ধারের মধ্য দিয়ে। তবে সাহানার পরিবারের দাবি, আত্মহত্যা নয়, হত্যা করা হয়েছে তাকে।

এরপরই রবিবার (১৫ মে) ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত মরদেহ। তবে পল্লবীকে হত্যা করা হয়নি। পুলিশ জানিয়েছে সে আত্মহত্যা করেছে। আত্মহত্যার প্ররোচনাকারী হিসেবে গ্রেপ্তার করা হয়েছে পল্লবীর প্রেমিক সাগ্নিককে।

সাহস২৪.কম/টিএ/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত