x

এইমাত্র

  •  পাঁচজন বিশিষ্ট নারীকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২২ প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  •  ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য রাজস্থানে মন্দিরে পদদলিত হয়ে ৩ জন নিহত হয়েছেন
  •  জ্বালানি তেল ডিজেল, পেট্রল ও অকটেনের মূল্যবৃদ্ধির প্রজ্ঞাপনের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট
  •  তাইওয়ানের পাশে সামরিক মহড়া অব্যাহত রাখবে চীন
  •  কওমি মাদ্রাসার শিক্ষা বোর্ডগুলোর সঙ্গে পূর্বনির্ধারিত ১০ আগস্টের বৈঠক স্থগিত করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়

বলিউডে অভিষেক ঘটলো বিশ্বসুন্দরী মানুষি ছিল্লার

প্রকাশ : ১১ মে ২০২২, ১৯:৪৩

সাহস ডেস্ক

গত সোমবার (০৯ মে) যশরাজ স্টুডিওতে মুক্তি পেল ঐতিহাসিক ছবি ‘পৃথ্বীরাজ’এর ট্রেলার। অক্ষয় কুমার অভিনীত এই ছবিতে রাজকুমারী সংযোগিতার চরিত্রে অভিনয় করেছেন মানুষি ছিল্লার। আর এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে হিন্দি ছবির আঙিনায় পা রাখলেন সাবেক বিশ্বসুন্দরী মানুষি। হিন্দি ছবির দুনিয়ায় মানুষির অভিষেক হতে যাচ্ছে যশরাজ ফিল্মসের মতো বড় ব্যানারের মাধ্যমে। ক্যারিয়ারের প্রথম ছবিতেই অক্ষয় কুমারের মতো সুপারস্টারের বিপরীতে অভিনয় করছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন খ্যাতনামা পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদি।

বলিউডের এই নবাগত নায়িকা ক্যারিয়ারের প্রথম ছবি প্রসঙ্গে সংবাদ সম্মেলনে বলেন, ‘এই ছবির মাধ্যমে আমি অনেক কিছু শিখতে পেরেছি কারণ ছবিতে আমি অ্যাকশন, ড্রামা, নাচ, রোমান্স সব কিছু করার সুযোগ পেয়েছি। তাই একজন অভিনেত্রী হিসেবে আমি একজন মানুষের প্রায় সব অনুভূতি স্পর্শ করতে পেরেছি। এজন্য আমার জন্য পৃথ্বীরাজ এক শিক্ষণীয় সফর ছিল। দ্বিবেদিকে (চন্দ্রপ্রকাশ) আমি এই ছবি নিয়ে প্রচুর প্রশ্ন করতাম। তাঁর কাছে খুঁটিনাটি বিষয়ে জানতে চাইতাম।’

মানুষি আরও বলেন, ‘পৃথ্বীরাজ এর মতো ছবির মাধ্যমে অভিনয় জগতে আসা সত্যিই ভাগ্যের ব্যাপার। আমি এর আগে কখনো অভিনয় করিনি। তাই এটা আমার জন্য বিশেষ একটি ছবি। অক্ষয় স্যারের মতো অভিজ্ঞ তারকার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। অনেক কিছু শিখেছি তাঁর কাছ থেকে। আদি (আদিত্য চোপড়া) স্যারও অভিজ্ঞ প্রযোজক। আর দ্বিবেদি এত ভালো গবেষণা করেছিলেন যে রাজকুমারী তথা রানী সংযোগিতার চরিত্রটি আমার সামনে স্পষ্ট হয়ে গিয়েছিল।

আমি আগে থেকেই পড়ুয়া ছিলাম। তাই আমার মানসিক গঠন একজন পড়ুয়ার মতো ছিল। আমাকে এটা খুবই সাহায্য করেছে। যশরাজে এসে আমি ৯ মাস প্রশিক্ষণ নিয়েছি। একজন ছাত্রীর মতো দ্বিবেদি স্যারের কাছ থেকে আমি সবকিছু শিখতাম। যখন আমি ইন্ডাস্ট্রিতে আসি, তখন সবাই বলেছিল এখানে সবচেয়ে কার্যকর হলো “ধৈর্য”। আর সত্যিই আমাকে অনেক ধৈর্য ধরতে হয়েছে। ‘পৃথ্বীরাজ’ ছবিতে অক্ষয় কুমারকে রাজা পৃথ্বীরাজের ভূমিকায় দেখা যাবে। অক্ষয় কুমার আর মানুষি ছাড়াও এই ছবির মূল চরিত্রে আছেন সঞ্জয় দত্ত, সোনু সুদ। ছবিটি আগামী ৩ জুন যশরাজ ফিল্মসের ব্যানারে মুক্তি পাবে।

সাহস২৪.কম/তানভীর/এসএ.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত