সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ‘শান’দেখবেন সিয়াম

প্রকাশ : ১১ মে ২০২২, ১৯:৪০

সাহস ডেস্ক

ব্যাপক আলোচনা সমালোচনা মধ্যে গেল রোজার ঈদে মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ ও পূজা চেরী অভিনীত সিনেমা ‘শান’। তবে এতো আলোচনার কারণ ছিলো ‘শান’ টিমের জনহিতকর কাজ ও ব্যতিক্রমী প্রচারণা। এবার তেমনই আরও একটি কাজে শামিল হচ্ছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও শান টিম। শান টিম ও সিয়াম আহমেদ ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে প্রেক্ষাগৃহে সিনেমা দেখবেন বলে জানান। সিয়াম জানান, ‘আগামী রবিবার (১৫ মে) বিশেষ একটি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে, যেখানে ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে ছবিটি আমরা দেখবো। সঙ্গে আমার স্ত্রীও থাকবে। এটা আমাদের জন্য বিশেষ শো হতে যাচ্ছে।’

সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলারধর্মী এই সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। সিনেমাটির গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান ও এম আতিকুর রহমান।

ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকে। এদিকে ফিল্মম্যান এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী বৃহস্পতিবার (১২ মে) যমুনা ব্লকবাস্টারে সিনেমাটির রেড কার্পেট শোর আয়োজন করা হয়েছে। যেখানে টিমের সঙ্গে এটি উপভোগ করবেন বিশেষ অতিথিরা।

সাহস২৪.কম/টিএ/এসএ.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত