অভিনেতা ইমনকে জিজ্ঞাসাবাদ করছে র‍্যাব

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ২০:১২

সাহস ডেস্ক

তথ্য প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসানের ভাইরাল অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় চিত্রনায়ক মামনুন ইমনকে র‍্যাব সদর দপ্তরে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে জিজ্ঞাসাবাদের জন্য ইমনকে র‍্যাব সদর দপ্তরে ডেকে নেওয়া হয়।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করে বলেন, অডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে কীভাবে ছড়িয়ে পড়ল, সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।

এ ঘটনায় গতকাল সোমবার রাতে রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) কার্যালয়ে ডেকে নেওয়া হয় ইমনকে। জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয় তাকে।

ফাঁস হওয়া ওই অডিওর বিষয়ে জানতে চাইলে গতকাল চিত্রনায়ক ইমন বলেছেন, মুরাদ হাসান অভিনেত্রী মাহিয়া মাহির সঙ্গে এমন ভাষায় কথা বলেছেন, সেটি তিনি জানতেনই না।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনিকে নিয়ে মুরাদ হাসানের করা অশ্লীল মন্তব্যকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে তীব্র সমালোচনা চলছিল। এর মধ্যে গত রবিবার রাতে ফেসবুকে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সঙ্গে অভিনেত্রী মাহিয়া মাহি ও ইমনের একটি কল রেকর্ড ফাঁস হয়। সেখানে মুরাদ হাসানকে চিত্রনায়িকাকে ‘অশ্লীল’ কথাবার্তা বলতে শোনা যায়। এ ঘটনার পর মুরাদ হাসানকে তথ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে অপসারণের দাবি জোরালো হয়। এরপর গতকাল সন্ধ্যায় তাকে প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত