পুজার বক্স অফিস দখলে জিৎ বনাম দেব

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২১, ১৭:২০

সাহস ডেস্ক

সাধারণত ঈদের সময়ে ছবি রিলিজ় করতে পছন্দ করেন টালিগঞ্জের অভিনেতা জিৎ। কারণ পুজার সময় আর পাঁচটা ছবির ভিড়ে নিজেকে রাখতে চান না তিনি। তার ছবি ‘বাজ়ি’ গত বছরই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার জেরে তা পিছিয়েছে। 

গত শুক্রবার (১১ সেপ্টেম্বর) জিৎ ঘোষণা করেন, অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘বাজ়ি’ মুক্তি পাবে এই পুজায়। ছবিতে তার বিপরীতে এই প্রথমবারের মতো দেখা যাবে মিমি চক্রবর্তীকে। জিতের প্রাথমিক পরিকল্পনা ছিল, এবছর ঈদে ছবিটি রিলিজ় করার। কিন্তু তখনো পশ্চিমবঙ্গে সিনেমা হল খোলেনি।

পুজায় ছবি মুক্তি প্রসঙ্গে জিৎ বলেন, ‘দ্বিতীয় পর্যায়ের লকডাউন কাটিয়ে সিনেমা হল খোলার পর থেকে দর্শক মোটামুটি আসছেন। প্রতিদিনই দর্শকসংখ্যা বাড়ছে। আশা করবো, সাধারণ মানুষ পুজার সময়ে ছবি দেখতে থিয়েটারে আসবেন।’ 

এবার পুজোয় বড় ছবি বলতে দেবের ‘গোলন্দাজ’ রয়েছে। দেব-জিতের টক্কর কেমন জমবে? 

এ প্রসঙ্গে জিতের বক্তব্য, ‘আমি চাই, সব ছবি ভাল ব্যবসা করুক। তাতেই ইন্ডাস্ট্রির ভাল হবে।’

গতবছর অক্টোবর নাগাদ মহামারির প্রভাব কিছু কমলে লন্ডনে গিয়ে শুট করেছিল ‘বাজ়ি’র টিম। ইন্ডাস্ট্রিসূত্রে খবর, ছবিটির স্যাটেলাইট স্বত্ব বিক্রি করে দেওয়ার ফলে জিতের পক্ষে বেশি দিন ছবির মুক্তি আটকে রাখা সম্ভব ছিল না।

‘গোলন্দাজ’-এর পাশাপাশি দেব প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ পুজোয় মুক্তি পাবে। দেবের ‘টনিক’ অবশ্য শীতের ছুটিতে রিলিজ় করবে বলে জানান প্রযোজক অতনু রায় চৌধুরী। 

এছাড়া সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘বনি’ এবং অঙ্কুশ-শুভশ্রী অভিনীত একটি ছবিও মুক্তি পাওয়ার কথা।

সাহস২৪.কম/জিজি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত