গহনা’র জামা ছিঁড়েছে মুম্বাই পুলিশ!

প্রকাশ : ২৯ আগস্ট ২০২১, ১৩:২৩

সাহস ডেস্ক

মুম্বাই পুলিশকে কাঠগড়ায় দাঁড় করালেন ভারতীয় মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ঠ। তার অভিযোগ, মুম্বাই পুলিশের কর্মীরা তার পোশাক ছিঁড়ে ফেলেছে। তাদের উদ্দেশে গহনার প্রশ্ন, ‘এখনও মন ভরেনি আপনাদের? আর কত মিথ্যে গল্প বানাবেন? আর কত অত্যাচার করবেন?’

গত ফেব্রুয়ারি মাসে পর্নোগ্রাফি বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে ‘গান্দি বাত’ ওয়েব সিরিজের অভিনেত্রী গহনাকে গ্রেফতার করে পুলিশ। চার মাস হেফাজতে থাকার পর জামিনে মুক্ত হন তিনি। তার বিরুদ্ধে এই অভিযোগও ছিল, টাকার প্রলোভন দেখিয়ে উঠতি অভিনেতা-অভিনেত্রীদের দিয়ে পর্নো ছবি বানাতেন তিনি।

শনিবার গহনা যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, তার হলুদ রঙের সালোয়ারের হাতার নীচের অংশ ছিঁড়ে গিয়েছে। হাত তুলে সেই অংশের ছবি পোস্ট করেছেন গহনা। লিখেছেন, ‘পুলিশ আমার এই দুর্দশা করেছে। সমস্ত একাউন্ট (ব্যাঙ্ক অ্যাকাউন্ট) ফ্রিজ করে দিয়েছে। টাকা নেই। বাড়ি ফিরতে পারছি না। ফিরলে পুলিশে গ্রেফতার করবে। আমার মোবাইল, ল্যাপটপ সব নিয়ে নিয়েছে।’ 

তার পোস্ট থেকেই জানা যায়, তিনি এখন যে বাড়িতে থাকেন, সেখানে আরও কয়েকজন অচেনা মানুষ আস্তানা গেড়েছেন। যারা প্রায় পুরো বাড়িটাই দখল করে নিয়েছেন। গহনার দাবি, যে নারীরা তার বিরুদ্ধে জোর করে পর্নো অভিনয় করানোর অভিযোগ তুলেছেন, তাদের পুলিশই টাকা দিয়েছে। তার বিশ্বাস, খুব তাড়াতা়ড়়ি সমস্ত সত্য বেরিয়ে আসবে। তার ফোন পুলিশের হেফাজতে না থাকলে, তিনি এত দিনে সব কথা ফাঁস করে দিতেন। কিন্তু ঠিক কী ফাঁস করতে চান গহনা? সে কথা অবশ্য স্পষ্ট হয়নি।

শুক্রবার বোম্বে হাইকোর্টের পক্ষ থেকে মুম্বাই পুলিশের কাছে গহনাকে আগামী মঙ্গলবার পর্যন্ত গ্রেফতার না করার নির্দে‌শ গিয়েছে। গহনা যে পর্নো বানিয়েছেন বলে অভিযোগ দায়ের করা হয়েছে, পুলিশের কাছ থেকে সেই অভিযোগের কতটা ন্যায্য জানতে চেয়েছে আদালত। এই মুহূর্তে গহনা বোম্বে হাইকোর্টের অন্তর্বর্তীকালীন জামিনে রয়েছেন।

সাহস২৪.কম/জিজি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত