শ্যুটিংয়ের সময় চোখে আঘাত পেয়েছেন প্রিয়াঙ্কা

প্রকাশ | ২৮ আগস্ট ২০২১, ১৪:২২ | আপডেট: ২৮ আগস্ট ২০২১, ১৫:১৪

অনলাইন ডেস্ক

‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’-এর পরিচালক অ্যান্টনি এবং জো রুসোর ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এ অভিনয় করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেই সিরিজের শ্যুটিংয়ের একাধিক ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ২৭ আগস্ট (শুক্রবার) দুপুরে প্রিয়াঙ্কা নিজে একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখানে দেখা যাচ্ছে, শ্যুটিং সেটে আহত হয়েছেন তিনি।

দু’টি রক্তাক্ত ছবি পোস্ট করেছেন তিনি। ওই ছবির একটিতে তাঁর চোখের উপরে ক্ষতচিহ্ন, অন্যটিতে আঘাত তাঁর গালে। ইন্সটাগ্রামে তাঁর এক ফলোয়ার তাঁকে জিজ্ঞাসা করেছেন, ‘আপনি কি সত্যিই আহত হয়েছেন, না কি মেকআপ?’ প্রিয়াঙ্কার উত্তরে দিয়েছেন, ‘গালের ক্ষতচিহ্ন নকল হলেও ডান চোখের উপরে আঘাতটা সত্যি।’

প্রিয়াঙ্কা ছাড়াও তাঁর অনুরাগীদের বদৌলতে একাধিক ছবি ঘুরছে নেটমাধ্যমে। কোথাও তাঁর দিকে বন্দুক তাক করা, কোথাও বা তিনি বন্দুক হাতে দাঁড়িয়ে। কিছুদিন আগে ‘দেশি গার্ল’ কাঁদামাখা আরও একটি ছবি পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে। নীচের ক্যাপশন থেকে জানা গিয়েছিল, সেটি ওয়েব সিরিজের শ্যুটিংয়েরই ছবি। বোঝাই যাচ্ছে, জোরকদমে চলছে আন্তর্জাতিক এই সিরিজের শ্যুটিং। বহুদিন পর তাঁর অনুরাগীরা তাঁকে ফের পর্দায় দেখতে পাবেন।

‘সিটাডেল’ ওয়েব সিরিজে প্রিয়াঙ্কা এক গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন। দর্শকরা ওয়েব সিরিজটি অ্যামাজন প্রাইমে উপভোগ করতে পারবেন।

সাহস২৪.কম/জিজি