আমার বিরুদ্ধে দায়ের করা সব মামলাই মিথ্যা: পরীমনি

প্রকাশ : ১০ আগস্ট ২০২১, ১৭:২৮

সাহস ডেস্ক

পরীমনির বিরুদ্ধে দায়ের করা সব মামলা মিথ্যা বলে দাবি করেছেন পরীমনি। এ সময় পরীমনি আরো বলেন, ‘সাংবাদিক ভাইয়েরা আপনারা তদন্ত করেন। আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে।’

১০ আগস্ট (মঙ্গলবার) ঢাকা মহানগর হাকিম আদালতে শুনানি শেষে আদালত থেকে বের হওয়ার সময় সাংবাদিকদের এসব কথা বলেন পরীমনি।

চার দিনের রিমান্ড শেষে আজ আদালতে হাজির করা হয় পরিমনীকে। পরীমনির বিরুদ্ধে আনা মাদক মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করে সিআইডি। শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস। 

এর আগে গত ৫ আগস্ট (বৃহস্পতিবার) পরীমনি ও রাজকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে দুজনের সাত দিনের রিমান্ড চায় মামলার তদন্তকারী কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা। শুনানি শেষে দুজনেরই চার দিনের রিমান্ড মঞ্জুর করে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ।

উল্লেখ্য, গত ৪ আগস্ট (বুধবার) বিকেলে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেই চার ঘন্টার অভিযানের পর রাত ৮টার দিকে পরীমনিকে আটক করে র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। এ সময় পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‍্যাব। এর পরের দিন পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে র‍্যাব বাদী হয়ে একটি মামলা করেন।

র‍্যাবের জানানো তথ্য অনুযায়ী পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে রাত সাড়ে ৮টার দিকে প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালায় র‍্যাব। প্রায় দুই ঘন্টা অভিযানের পর রাজের বাসা থেকে মাদক ও পর্ণগ্রাফি তৈরির সরঞ্জাম উদ্ধারের কথা জানায় র‍্যাব এবং একই সাথে রাজকে আটক করা হয়। পরবর্তীতে রাজের বিরুদ্ধে মাদক দ্রব্য আইন ও পর্নোগ্রাফি আইনে পৃথক দুইটি মামলা করে র‍্যাব।

সাহস২৪.কম/এসজে/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত