নির্মাতা চয়নিকা চৌধুরী আটক

প্রকাশ : ০৬ আগস্ট ২০২১, ২০:৩৪

সাহস ডেস্ক

নির্মাতা চয়নিকা চৌধুরীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আটকের পর তাকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে পরীমনির মুখোমুখি করে জিজ্ঞাসাবাদ করা হবে। তার বিরুদ্ধে বেশকিছু সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর পান্থপথ এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর ডিবির (উত্তর) যুগ্ম-কমিশনার হারুন-অর-রশিদ বলেছেন, ‘পরীমনি ও রাজের মামলা আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার তদন্তের স্বার্থে আমরা যে কাউকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে পারি।’

এদিকে ডিরেক্টর গিল্ডের সভাপতি ও পরিচালক সালাহউদ্দিন লাভলু চয়নিকা চৌধুরীকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ‘আমাকে টেলিভিশন প্রোগ্রাম প্রোডিউসার অ্যাসেসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক তার আটকের খবরটি জানিয়েছেন।

বুধবার সন্ধ্যায় বনানীর বাসা থেকে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত তারকা পরীমনিকে আটক করা হয়। রাত আটটার পরে তাকে বাসা থেকে বের করে নিয়ে যাওয়া হয়। এ সময় পরীর সঙ্গে আরও দুজনকে আটক করা হয়েছে। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‌্যাব।

পরীমনিকে আদালতে হাজির করার পর শুনানি শেষে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরীমনির মামলাটি পরে ডিবিতে স্থানান্তর করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত