পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা

প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ২০:০১

সাহস ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত তারকা পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে র‌্যাব। এই মামলায় পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলামকেও আসামি করা হয়েছে। মামলায় দায়েরের পর পরীমনি ও তার ম্যানেজারকে আদালতে নেওয়ার প্রক্রিয়াও চলেছে।

পৃথকভাবে একই থানায় মাদক আইনে নজরুল রাজ ও সবুজ আলীর বিরুদ্ধে মামলা করে র‌্যাব। আজ বৃহস্পতিবার (০৫ আগস্ট) সন্ধ্যায় দিকে রাজধানীর বনানী থানায় মামলা করা হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানিয়েছেন, বনানী থানায় মামলায় দায়েরের পর পরীমনি ও তার ম্যানেজারকে আদালতে নেওয়ার প্রক্রিয়া চলেছে। আদালতে নেওয়া হবে নজরুল রাজ ও তার ম্যানেজারকেও।

গতকাল বুধবার রাতে বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়। সেখানে বিভিন্ন বিষয়ে বিস্তারিত জানতে জিজ্ঞাসাবাদ করেন র‌্যাবের কর্মকর্তারা।

এর আগে বুধবার র‌্যাব অভিযান চালালে পরীমনি দরজা বন্ধ করে ফেসবুক লাইভে আসেন। থানা-পুলিশ, ডিবির কর্মকর্তা ও তার পরিচিতজনদের কাছে ফোন করে তাকে বাঁচানোর আহ্বান জানান। র‍্যাব সদস্যরা বারবার পরিচয় দিলেও ভেতর থেকে দরজা খুলছিলেন না পরীমনি। পরে বিকেল সাড়ে ৪টার দিকে দরজা খুলে দেওয়া হলে র‍্যাব সদস্যরা ভেতরে ঢোকেন। এরপর শুরু হয় তল্লাশি। পরে পরীমনিকে আটক করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত