সালমান খান ও তার বোনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

প্রকাশ : ১০ জুলাই ২০২১, ১৪:০৯

সাহস ডেস্ক

বলিউড ভাইজান খ্যাত সালমান খান, তার বোন আলভিরা খানসহ ৮ জনের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ এনেছে চন্ডিগড়ের এক ব্যবসায়ী। সালমান খানের প্রতিষ্ঠান বিয়িং হিউম্যান ফাউন্ডেশনের সংক্রান্ত বিষয়ে এই অভিযোগ করা হয়।

ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী, অরুণ গুপ্ত নামের একজন ব্যবসায়ী সালমান খান ও তার বোন আলভিরা খানসহ ৮ জনের বিরুদ্ধে এ অভিযোগ করেছেন। অভিযোগে বলা হয়, বিয়িং হিউম্যান জুয়েলারি ব্র্যান্ডের নামে একটি শোরুম খোলেন অরুণ গুপ্ত এবং এর পেছনে প্রায় ২ কোটি রুপি বিনিয়োগ করেন। অরুণ গুপ্তকে বলা হয়েছিল, শোরুম উদ্বোধন করতে আসবেন সালমান খান। কিন্তু এ শোরুমের প্রচারণার জন্য আসেননি সালমান খান এবং যেসব প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল সেগুলোও রাখেননি বিয়িং হিউম্যান। পাশাপাশি এই শোরুমের জন্য পণ্য সামগ্রী পাঠানোর কথা ছিল। কিন্তু অনেক সময় চলে গেলেও এখনও কোনও পণ্য পাঠানো হয়নি অরুণ গুপ্তকে।

সালমান খান প্রতিষ্ঠিত বিয়িং হিউম্যান ফাউন্ডেশনের সাথে জড়িত অভিযুক্ত ব্যক্তিদের কাছে আগামী ১৩ জুলাই (মঙ্গলবার) এর মধ্যে জবাব চাওয়া হয়েছে।

চন্ডিগড় থানার এসপি কেতন বনশাল ভারতীয় গণমাধ্যমকে জানান, '১৩ জুলাই পর্যন্ত তাদের সময় দেওয়া হয়েছে। কোনও অপরাধ সংগঠিত হয়ে থাকলে সে ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।'

সাহস২৪.কম/সজল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত