আমির-কিরণকে নিয়ে কেআরকের বেফাঁস মন্তব্য

প্রকাশ : ০৯ জুলাই ২০২১, ১৭:১৫

সাহস ডেস্ক

কমল রশিদ খান, যাকে এক কথায় বিতর্কিত মন্তব্যের দেবতা বলা যায়। প্রায় সময় বেফাঁস মন্তব্য করে থাকেন লাইম লাইটে। কেআরকে নামে পরিচিত এই পরিচালক বিভিন্ন সময় বিভিন্ন ব্যক্তি কিংবা ইস্যু নিয়ে করেন উদ্ভট মন্তব্য, যার ফলে প্রচুর পরিমান সমালোচিত হোন।

বলিউডের বড় বড় তারকা সালমান খান থেকে কঙ্গনা রানাউত, কেউই তার আক্রমণের তালিকা থেকে বাদ যাননি। এবার আক্রমণ করলেন আমির খান এবং কিরণ রাওকে।

বলিউডের এই তারকা দম্পতির বিচ্ছেদ বার্তা প্রকাশ্যে আসার দিন কয়েক পর নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করেন কমল রশিদ খান। যেখানে তিনি আমির খানের উদ্দেশ্যে বলেন, 'আপনি তো সত্য কথা বলেন বলেই জানি। তাহলে বিচ্ছেদের বিবৃতিতে মিথ্যা বললেন কেন? আপনি তো বলতেই পারতেন ওই চশমাওয়ালা মুখ (কিরণ রাও) আর দেখতে ইচ্ছে করছে না।'

কমলের দাবি, তিনি যখন প্রথম শুনেছিলেন কিরণকে বিয়ে করবেন আমির, তখন নাকি তার মনে হয়েছিল, কিরণের মতো এত সাধারণ চেহারার নারীকে বিয়ে করছেন কেন! ফাতিমা সানা শেখ বা ক্যাটরিনা কাইফ অনেক সুন্দর দেখতে, তাদের মধ্যে কাউকে বিয়ে করলে খুশি হতেন কমল আর খান।

আমির খানকে এভাবেই কটাক্ষ করলেন কমল আর খান। বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেতা-পরিচালককে নিয়ে এই ধরনের মন্তব্য অবশ্য মেনে নিতে পারেননি নেটাগরিকরা। মন্তব্য করে প্রতিবাদ করেছেন অনেকেই। এতে ফের একবার তোপের মুখে পড়ছেন কেআরকে।

সহস২৪.কম/সজল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত