বিচ্ছেদ যেন বিচ্ছেদ নয়- কিরণের পাশে আছেন আমির

প্রকাশ : ০৪ জুলাই ২০২১, ১৯:০৬

সাহস ডেস্ক

বলিউডের অন্যতম সফল তারকা দম্পত্তি ছিলেন বলিউডের মিস্টার পারফেক্ট হিসেবে খ্যাত আমির খান ও ডিরেক্টর কিরণ রাও। সম্প্রতি তাদের বিবাহ বিচ্ছেদ ঘটেছে।

পছন্দের জুটির এই বিচ্ছেদ মেনে নিতে পারেনি আমির খান ফ্যানরা। আমির-কিরণ বিচ্ছেদের বলিউড পাড়া থেকে দেশ-বিদেশের ফ্যানরা মেতেছিলো ছিলো বিভিন্ন আলোচনা-সমালোচনায়।

এবার ভক্তদের উদ্দেশ্যে এক আশার বানী নিয়ে এলেন বলিউডের প্রভাবশালী এই তারকা। বিচ্ছেদ ঘোষণার একদিনের মাথাতেই একটি জুম মিটিংএ হাজির আমির খান ও তার সাবেক স্ত্রী কিরণ রাও। দু'জন পাশাপাশি হাসি মুখে বসেছেন। কিরণের হাত ধরে আমির খান জানান, তারা অনেক খুশি এবং এখনো একে অপরের সঙ্গেই আছেন।

মাত্র ৪১ সেকেন্ডের এই ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভক্তরা আবারও বুনছেন আশার বানী।

ভিডিওতে আমির খান বলেন, আপনারা হয়তো অনেক কষ্ট পেয়েছেন, বিষয়টি ভালো লাগেনি, হয়তো চমকেও গিয়েছেন। কিন্তু আপনাদের শুধু এইটুকুই বলব, আমরা দু'জন অনেক খুশি এবং এখনো একই পরিবার। আমাদের সম্পর্কের পরিবর্তন হয়েছে, কিন্তু আমরা এখনো একে অপরের সঙ্গেই আছি। তাই আপনারা অন্যকিছু ভাববেন না। আমাদের জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, গত শনিবার আমির খান ও কিরণ রাও'র মধ্যকার ডিভোর্সের বিষয়টি জানান তারা। ১৫ বছরে একসাথে সঙ্গী হিসেবে পথচালার এই অধ্যায় তারা শুরু করেছিলেন ২০০৫ সালে। ২০১১ সালের তাদের একটি সন্তান হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত