জেমসের নামে তৈরি হলো ‘তারায় তারায়’ গিটার

প্রকাশ | ১৬ জুন ২০২১, ০১:৩৬

অনলাইন ডেস্ক

দেশের জনপ্রিয় রক তারকা জেমসের জন্য দেশেই তৈরি হলো একটি বিশেষ গিটার। এর নাম রাখা হয়েছে শিল্পীর বিখ্যাত গানের রেশ ধরে ‘তারায় তারায়’। গিটারের গায়ে খোদাই করে লেখা আছে ‘জেমস’ নামটিও।

সোমবার (১৪ জুন) রাতে জেমসের হাতে উপহারস্বরুপ গিটারটি তুলে দেন “বেশি জোশ কাস্টমস” বাদ্যযন্ত্র প্রস্তুতকারী প্রতিষ্ঠানটির হেড অব অপারেশনস এবং “আরবোভাইরাস” ব্যান্ডের ড্রামার নাফিজ আল আমিন। যিনি আরবোভাইরাস ব্যান্ডের ড্রামার হিসেবেও যুক্ত আছেন।

নাফিজ বলেন, গিটারটি তৈরির পেছনে বড় অবদান চিশতী ইকবাল ভাইয়ের। তিনিই আমাকে বলেছিলেন জেমস ভাইকে উপহার দেওয়ার জন্য এমন একটি গিটার বানাতে। এরপর আমাদের পরিকল্পনার সঙ্গে যোগ দেন আরবোভাইরাস গিটারিস্ট রঞ্জন। সবার উৎসাহ আর সহযোগিতা নিয়ে আসলে কাজটি করতে পেরেছি।

নাফিজ আরও বলেন, জেমস ভাইয়ের হাতে গিটারটি তুলে দেওয়ার অনুভূতি ছিল অসাধারণ। তিনি সবচেয়ে বেশি খুশি হয়েছেন দেশে গিটারটি তৈরি হয়েছে জেনে। গিটারে দেশি কাঠের বিষয়টি তাকে আলাদা ভালোলাগা দিয়েছে। তিনি গিটারটি পছন্দ করেছেন এটা আমার জন্য অনেক বড় পাওয়া।

এদিকে বিশেষ এই উপহার বা ঘটনা প্রসঙ্গে জেমস সরাসরি কোনও মন্তব্য না করলেও নগরবাউল ম্যানেজার রুবাইয়াৎ ঠাকুর রবিন জানান, এটা নিঃসন্দেহে একজন মিউজিশিয়ানের জন্য সর্বোচ্চ উপহার। সম্মানও বটে। এখন অপেক্ষার পালা গিটারটি নিয়ে মঞ্চে ওঠার।