সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতার আত্মহত্যা

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩:০৫

সাহস ডেস্ক

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহারের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত সন্দীপ সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে “এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি” ছবিতে অভিনয় করেছিলেন।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে ভারতের মুম্বাই শহরের গোরেগাঁও এলাকায় নিজের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা আত্মহত্যা করেছেন তিনি। এ ছাড়া বলিউডের আরেক তারকা অক্ষয় কুমারের “কেসরি” ছবিতেও দেখা গিয়েছিল তাকে।

সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, সোমবার রাতে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।  এ ঘটনায় একটি মামলা হয়েছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার কয়েক ঘণ্টা আগে সন্দীপের ফেসবুক প্রোফাইল থেকে একটি লাইভ করা হয়েছিল। সেখানে তিনি বলেন, আমি অনেক চেষ্টা করেছি। জানি যে আত্মহত্যা করা অনুচিত। কিন্তু আর পারলাম না। আমার মৃত্যুর পরে দয়া করে আমার পরিবারকে হেনস্থা করবেন না।

ভিডিওতে নিজের স্ত্রীর নিয়ে সন্দীপ জানান, তাদের মনের মিল হত না। অনেক চেষ্টা করেও দাম্পত্যে শান্তি আনতে পারেননি। শেষ কয়েকটা দিন একটু বেশিই ঝড় বয়ে গিয়েছে। তার থেকেই মুক্তি চান। তিনি বলেন, আমার স্ত্রীকে কেউ কিছু বলবেন না। তবে পারলে তার মানসিক চিকিৎসা করাবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত