টলিউড পাড়ার অরিত্র এবার বলিউডে

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২১, ১৯:২৮

"ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়র" এর সেই ছোট্ট অরিত্রকে তো সবার মনে আছে অবশ্যই। সেই অরিত্র এবার পা রাখছেন বলিউডে। শীঘ্রই তাকে দেখা যাবে একটি ওয়েব সিরিজে।
 
২০০৩ সালে ইটিভি বাংলার ধারাবাহিক নাটক "তিথির অতিথি"তে শিশুশিল্পী হিসেবে অভিনয়ে নাম লেখান অরিত্র দত্ত বণিক। ২০০৭ সালে নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান "ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়র" উপস্থাপনা করে পরিচিতি লাভ করেন।
 
সর্বশেষ তাকে দেখা গিয়েছিলো ২০১৩ সালে টলিউড সিনেমা "খিলাড়ি" ও ইটিভির ডান্স শো "ঝালাক দিক লা জা" তে।
 
ভারতীয় সংবাদমাধ্যমে অরিত্র বলেন, এটা বলিউডের হিন্দি ওয়েব সিরিজ। বলিউডে অভিনেতা হিসেবে এটা আমার ডেবিউ। করোনার আগেই হওয়ার কথা ছিল। কিন্তু করোনা হওয়ার পর অনিশ্চয়তা গ্রাস করেছিল। এখন শুটিং চলছে। এতদিন আমাকে মানুষ পাকা বাচ্চা বা কমেডি চরিত্রে দেখেছেন। সেটা থেকে বেরুতে চাইছিলাম। আর সেই সুযোগটা পেয়েছি।
 
শুটিং অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, টলিউডে গোঁজামিল দেওয়ার প্রবণতা রয়েছে। তা কিছুটা টাকার কারণে হয়। কলকাতায় আমাদের এটা অভ্যেস হয়ে গিয়েছে। ‘ও হয়ে যাবে’, ‘চালিয়ে নেব আরকি।’ ওখানে দেখলাম যে জুতা, যে জামা, যে চশমা পরার কথা সেটা যদি ছোট হয়, একেবারে সেটা বড় করে এনেই শুটিং হবে। সেফটিপিন মেরে চালিয়ে দিলাম, ওসব হয় না।
 
ওয়েব সিরিজের গল্প বিষয়ে তিনি জানান, ইয়ুথ স্টারদের গল্প নিয়ে গড়ে উঠেছে কাহিনি। ফ্যামিলি ড্রামা নয়। এটি ইয়ং স্টারদের গল্প।
 
বাঙালি অভিনেতাদের মধ্যে অরিত্র একাই এতে অভিনয় করছেন। চলতি বছরের শেষে অথবা পরের বছরের শুরুতে এই ওয়েব সিরিজ মুক্তি পাবে বলেও জানান অরিত্র।
 
২০০৮ সালে ‘চির দিনই তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান অরিত্র। পরের বছরই ‘পরাণ যায় জ্বলিয়া রে’ চলচ্চিত্রে দেবের চাচাতো ভাইয়ের চরিত্রে অভিনয় করে খ্যাতি কুড়ান তিনি। এছাড়াও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন "চ্যালেঞ্জ", "হাঁদা ও ভোঁদা", "ওয়ান্টেড", "লে ছক্কা", "হ্যালো মেমসাহেব", "খোকাবাবু", "লে হালুয়া লে", "লাভেরিয়া", "খোকা-৪২০", "কানামাছি" ও "খিলাড়ি" সিনেমায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত