কপিল শর্মাকে মুম্বাই পুলিশের তলব

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২১, ১৭:২৩

গাড়ী ডিজাইনার দিলীপ ছাবরিয়ার বিরুদ্ধে কৌতুক অভিনেতা কপিল শর্মা প্রতারনা ও জালিয়াতির মামলা করেন, সেই মামলার তদন্তে সাক্ষী হিসেবে কপিল শর্মাকে  তলব করেছে মুম্বাই পুলিশের অপরাধ শাখা।  

সংবাদ সংস্থা এএনআইয়ের সর্বশেষ প্রতিবেদন অনুসারে, দ্যা কপিল শর্মা শোয়ের হোস্ট, কৌতুক অভিনেতা কপিল শর্মাকে তদন্তের জন্য আজ এপিআই শচীন ওয়াজে, মুম্বাইয়ের ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিট (সিআইইউ) দ্বারা জব্দ করা জাল রেজিস্টার্ড গাড়িগুলির বিষয়ে জিজ্ঞাসাবাদ করার আহ্বান জানানো হয়েছে মুম্বাই পুলিশ। 

গত বছর ২৮শে ডিসেম্বর জালিয়াতি ও প্রতারনার মামলায় দিলীপকে গ্রেফতার করে পুলিশ। দিলীপ একজন সেলিব্রিটি গাড়ি ডিজাইনার এবং নির্মাতা। তিনি নামী গাড়ি মোডিফিকেশন স্টুডিও ডিসি ডিজাইনের মালিক। দিলীপকে একাধিক গাড়ি রেজিস্ট্রেশন র‌্যাঙ্কের জন্য, জালিয়াতি, বিশ্বাস লঙ্ঘন, অপরাধমূলক ষড়যন্ত্র এবং প্রতারণার অভিযোগে ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা 420 (প্রতারণা) এর আওতায় নেওয়া হয়েছিল বলে অভিযোগ পাওয়া গেছে।

কপিল দিলীপকে তার নতুন ভ্যানিটি ভ্যান তৈরির জন্য অর্থ দিয়েছিলেন। তবে পরে তিনি কাজ অসম্পূর্ণ হওয়ার কারণে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত