করোনায় মারা গেলেন অপু বিশ্বাসের মা

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪০

সাহস ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের মা শেফালী বিশ্বাস করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ সময় শেফালী বিশ্বাসের পাশে ছিলেন তার মেয়ে অপু। মায়ের মৃত্যুর খবরটি আজ সকালে অপু নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন।

শেফালী বিশ্বাসের মরদেহ আজ নিয়ে যাওয়া হয় বগুড়ায়। তবে তাকে শহরের কাটনারপাড়ার এসকে লেনে তার নামে গড়ে তোলা ‘শেফালী ভবন’-এ নেওয়া হয়নি।

করোনাভাইরাসের সংক্রমণে মারা যাওয়ার কারণে ভিড় এড়াতে সরাসরি মরদেহ করোতোয়া নদীতীরের ফুলবাড়ী মহাশ্মশানে নিয়ে যাওয়া হয়। সেখানেই বেলা দেড়টার দিকে ছোট মেয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাসসহ পরিবার ও স্বজনদের উপস্থিতিতে শেফালী বিশ্বাসের শেষকৃত্য সম্পন্ন হয়।

শেষকৃত্য আয়োজনের দায়িত্বে থাকা বগুড়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কবিরাজ তরুণ কুমার চক্রবর্তী জানান, পরিবারের পক্ষ থেকে তাকে বলা হয়েছে, শেফালী বিশ্বাস ফুসফুসজনিত সমস্যা ছাড়াও শারীরিক নানা সমস্যা নিয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানে করোনা পরীক্ষা করানো হলে ফল ‘পজিটিভ’ আসে। এ ছাড়া শেফালী বিশ্বাসের মস্তিষ্কে রক্তক্ষরণও হয়েছিল। পরে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দিবাগত রাত দেড়টার দিকে তিনি ইহলোক ত্যাগ করেন।

সাত বছর আগে বাবা উপেন্দ্রনাথ বিশ্বাসকে হারিয়েছেন অপু। এবার হারালেন মা শেফালী বিশ্বাসকেও। অপুর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, শেফালী বিশ্বাসের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছিল বলে পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত