দেশের ২২ প্রেক্ষাগৃহে জয়ার ‘কণ্ঠ’

প্রকাশ | ০৭ নভেম্বর ২০১৯, ১৪:০০

অনলাইন ডেস্ক

জয়া আহসান অভিনীত ‘কণ্ঠ’ ছবিটি কলকাতায় মুক্তি পেয়েছিল চলতি বছরের ১০ মে। এবার সাফটা চুক্তির আওতায় সিনেমাটি বাংলাদেশের ২২ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ৮ নভেম্বর (শুক্রবার)।

সিনেমাটির গল্পে দেখা যাবে, অর্জুন মল্লিক একজন বিখ্যাত রেডিও জকি। তার শ্রোতা তার কণ্ঠ সম্পর্কে অনুরাগী। তার স্ত্রী, পৃথাও একজন কণ্ঠ শিল্পী। হঠাৎ করে জানা যায় যে অর্জুনের ল্যারেনজিয়াল ক্যান্সার রয়েছে। এটি একটি ক্যান্সার রোগী এবং তার নির্ভীক চেতনার একটি গল্প।

সিনেমাটিতে জয়া ছাড়াও অভিনয় করেছেন পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়, পাওলি দাম, চিত্রা সেন, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, বিপ্লব দাশগুপ্তসহ আরও অনেকেই।

যেসব হরে দেখা যাবে জয়ার ‘কণ্ঠ’- স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, পান্থপথ), স্টার সিনেপ্লেক্স (এসকেএস টাওয়ার, মহাখালী), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার, ঝিগাতলা), ব্লকবাস্টার্স সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), বলাকা সিনেওয়ার্ল্ড, মধুমিতা, শ্যামলী সিনেমাস, সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), বর্ষা (জয়দেবপুর), চম্পাকলি (টঙ্গী), আলমাস (চট্টগ্রাম), মম ইন (বগুড়া), ছায়াবানী (ময়মনসিংহ), অভিরুচি (বরিশাল), মনিহার (যশোর), রূপকথা (পাবনা), সোনিয়া (বগুড়া), শংখ (খুলনা), লিবার্টি (খুলনা), মর্ডান (দিনাজপুর), নন্দিতা (সিলেট), সিনেমা প্যালেস (চট্টগ্রাম)।