x

এইমাত্র

  •  ৮০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় চারজন গ্রেপ্তার, ৬০ লাখ টাকা উদ্ধার
  •  করোনায় সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩ লাখ ৭৭ হাজার ৫৭৯ জন
  •  করোনায় বিশ্বজুড়ে আক্রান্ত ৬৩ লাখের অধিক, সুস্থ হয়েছেন ২৯ লাখেরও বেশী
  •  আইসিইউতে সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম

কমলগঞ্জের ঘোড়ামারা নটমণ্ডপে ‘হ্যাপি ডেজ’

প্রকাশ : ০৭ মার্চ ২০১৯, ১৩:৩৮

পিন্টু দেবনাথ

ফরাসি দুতাবাসের প্রযোজনায় সম্প্রতি নির্মিত ও দেশে ব্যাপক আলোচিত মঞ্চনাটক ‘হ্যাপি ডেজ’ এবার মৌলভীবাজারের কমলগঞ্জে মঞ্চস্থ হতে যাচ্ছে।

আগামি ৮ মার্চ শুক্রবার ও ৯ মার্চ শনিবার কমলগঞ্জের আতদমপুর ইউনয়নের ঘোড়ামারা গ্রামে মণিপুরি থিয়েটারের নটমণ্ডপে নাটকটির ৪টি প্রদর্শনী হবে।

‘বসন্তে ভালোবাসার নাটক’ শিরোনামে এ নাটকের উৎসবে প্রতিদিন বিকাল ৫টা ৩০মিনিটে ও সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে নাটকটির প্রদর্শনী হবে। ৮ মার্চ শুক্রবার বিকাল ৫টা ৩০মিনিটে নাটকটির প্রেস শো হবে। 

অ্যাবসার্ড নাটকের বিখ্যাত নাট্যকার স্যামুয়েল বেকেট রচিত নাটকটিতে অভিনয় করে দর্শক-সমালোচকের ভূয়সী প্রশংসা অর্জন করেছেন জ্যোতি সিনহা। নির্দেশনা দিয়েছেন শুভাশিস সিনহা। নাটকটিতে বাংলা ও ইংরেজি দু’ভাষার ব্যবহার করা হয়েছে।

উইনি নামের এক নিঃসঙ্গ নারী নিজের প্রেমকে ফিরে পেতে মরিয়া হয়ে উদ্ভট সব কল্পনায় সাজিয়ে রাখে নিজের দিনগুলো, কল্পিত যত আনন্দে, কিন্তু সবশেষে সে বুঝতে পারে সেই আনন্দের দিন মানুষের জীবনে কখনো আসে না।

এই দুদিনের আয়োজন করেছে মণিপুরি থিয়েটার। দর্শনীর বিনিময়ে প্রদর্শিত হবে নাটকটি। আসন অনুযায়ী টিকেটের দাম ৫০/১০০/২০০ টাকা। এছাড়া মেঝেতে গ্রামের নারীদের জন্য ২০ টাকা মূল্যের বিশেষ আসনব্যবস্থা রাখা হয়েছে।

টিকেট শো’র আগে কাউন্টারে পাওয়া যাবে। তবে আগাম আসন নিশ্চিত করার জন্য যোগাযোগের নাম্বার দেয়া হয়েছে : ০১৭৩৭৭৮৮৫১৫, ০১৭৮২৯৯১০৯২।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত