x

এইমাত্র

  •  ৮০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় চারজন গ্রেপ্তার, ৬০ লাখ টাকা উদ্ধার
  •  করোনায় সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩ লাখ ৭৭ হাজার ৫৭৯ জন
  •  করোনায় বিশ্বজুড়ে আক্রান্ত ৬৩ লাখের অধিক, সুস্থ হয়েছেন ২৯ লাখেরও বেশী
  •  আইসিইউতে সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম

‘ফোর্বস’-এ প্রভাবশালী তরুণের তালিকা

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০১

সাহস ডেস্ক

যুক্তরাষ্ট্র, কানাডা ও যুক্তরাজ্যের অনূর্ধ্ব–৩০ প্রভাবশালী তরুণের তালিকা মার্কিন সাময়িকী ‘ফোর্বস’ প্রকাশ করেছে। পশ্চিমা বিনোদনজগতের অনেক তারকাশিল্পীর নামও রয়েছে। তবে তিন হলিউড তারকা টম হল্যান্ড, লেটিশিয়া রাইট ও টিমোথি শ্যালামেটকে নিয়ে এ বছর আলোচনার কমতি নেই।

টম ও লেটিশিয়া দুজনেই মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ছবি দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন। অন্যদিকে গত বছর মাত্র ২৩ বছর বয়সী অভিনেতা টিমোথি শ্যালামেট তাঁর কল মি বাই ইউর নেম ছবির কারণে অস্কার মনোনয়ন জিতে বিশ্ববাসীর নজরে পড়েন। এই তিন তারকাই তাঁদের কাজের কারণে বর্তমান এ অবস্থানে পৌঁছেছেন।

জনপ্রিয়তার বিবেচনায় ছেলেবেলা থেকেই এগিয়ে ‘হ্যারি পটার’–খ্যাত অভিনেতা ড্যানিয়াল রেডক্লিফ। তাই নতুন করে ফোর্বস সাময়িকীর ‘থার্টি আন্ডার থার্টি’ তালিকায় তাঁর নাম উঠে আসা কোনো বিশেষ আলোড়ন তুলতে পারেনি তিনি।

এবার অনূর্ধ্ব–৩০ প্রভাবশালী তরুণের তালিকায় লাতিন সংগীত তারকা কামিলা কাবেও নাম লিখিয়েছেন। তালিকায় আছে গ্র্যামি ও অ্যামি জেতা অভিনেত্রী র্যা চেল ব্রসনানও। ‘দ্য মার্ভেলাস মিসেস মাইজেল’ সিরিজটি দিয়ে কয়েক বছর ধরে র্যা চেল ছোট পর্দায় রীতিমতো এগিয়ে যাচ্ছেন।

অনূর্ধ্ব–৩০ প্রভাবশালীর তালিকায় আরও আছেন দ্য উইচ–এর অভিনেত্রী আনইয়া টেলর–জয়, সংগীতশিল্পী জর্জা স্মিথসহ আরও অনেকে।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত