পূজা চেরির প্রেমের গুঞ্জন

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৯, ১৪:০৮

সাহস ডেস্ক

বাংলাদেশের চিত্রনায়িকা পূজা চেরি ভারতের আদ্রিতের সাথে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। ‘নূর জাহান’ ছবিতে তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন। ছবিতে তাঁদের রসায়ন দেখে মুগ্ধ দর্শক।

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে পূজা চেরি ও আদ্রিত রায় অভিনীত বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম আমার ২’। এর আগে ‘প্রেম আমার’ ছবিতে অভিনয় করেছেন সোহম আর পায়েল। প্রযোজক ও পরিচালক রাজ চক্রবর্তী। এখনো অনেক দর্শকের চোখে লেগে আছে সেই ছবি। ‘প্রেম আমার ২’ ছবিটি পরিচালনা করেছেন বিদুলা ভট্টাচার্য। তবে প্রযোজক রাজ চক্রবর্তী ও তাঁর প্রযোজনা প্রতিষ্ঠান। সঙ্গে আছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া।

এদিকে পূজা আর আদ্রিতের প্রেম নিয়ে এখন কলকাতার সংবাদমাধ্যমে চলছে জোর গুঞ্জন। সেখানে নতুন কোনো জুটি নিয়ে নাকি ইদানীং এতটা আলোচনা হয়নি। আর এই আলোচনা তৈরি হয়েছে ‘প্রেম আমার ২’ ছবির ট্রেলার প্রকাশের পর। ৪ জানুয়ারি এসভিএফের ইউটিউব চ্যানেলে ট্রেলারটি অবমুক্ত করা হয়। এরপর তা দেখা হয়েছে ১০ লাখ ৫২ হাজারবার।

পর্দার প্রেমকে পুরোপুরি স্বাভাবিক করার জন্য ক্যামেরার পেছনে কিছু কাজ করতে হয়েছে বাংলাদেশের পূজা চেরি আর ভারতের আদ্রিত রায়কে। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে শটগুলো নিয়ে নিজেরা মহড়া করেছেন।

পূজা চেরি জানালেন, ‘নূর জাহান’ করতে গিয়ে তাঁদের যে বন্ধুত্ব তৈরি হয়েছিল, তা ‘প্রেম আমার ২’ ছবিটি করতে গিয়ে খুবই কাজে লেগেছে। তাঁদের দুজনের বোঝাপড়াটা ছিল চমৎকার। পুরো গল্পকে বাস্তবের মতো করে পর্দায় ফুটিয়ে তোলার জন্য গোড়া থেকেই চেষ্টা করেছেন পূজা চেরি আর আদ্রিত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত