তিন বছর পর একসঙ্গে শাকিব-খোকন

প্রকাশ : ২৭ নভেম্বর ২০১৮, ১৫:১৫

সাহস ডেস্ক

চলচ্চিত্র পরিচালক ও চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকনের নতুন ছবিতে নায়ক হিসেবে দেখা যাবে শাকিব খানকে। দুজনই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। বিভেদ ভুলে প্রায় তিন বছর পর শাকিব খানকে নিয়ে কাজ করতে যাচ্ছেন তিনি।

বদিউল আলম খোকন ও শাকিব খান এ পর্যন্ত ২২টি ছবিতে কাজ করেছেন। তার মধ্যে নাম্বার ওয়ান শাকিব খান, ডন নাম্বার ওয়ান, মাই নেম ইজ খান ইত্যাদি আরও ছবি ব্যবসাসফল হয়। ২০০৪ সালে ধর শয়তান ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে তাঁর পরিচালনায় প্রথম কাজ করেন শাকিব খান।

২০১৬ সালের মাঝামাঝিতে এসে বদিউল আলম খোকনের সঙ্গে শাকিব খানের মতবিরোধ তৈরি হয়। যৌথ প্রযোজনায় নবাব এবং কোনো অনুমতি ছাড়া দেশীয় রংবাজ ছবিতে বিদেশি কলাকুশলীদের অংশগ্রহণ নিয়ে চলচ্চিত্র পরিবারের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন শাকিব খান।

মূলত দ্বন্দ্বের কারনে চলচ্চিত্র পরিবার থেকে বয়কট এমনকি এফডিসিতে অবাঞ্ছিত ঘোষণা করা হয় তাকে। তখন এফডিসিতে শিল্পী-কলাকুশলীরা দুই ভাগে বিভক্ত হয়ে পড়েন। সে সময় পুরো বিষয়ের জন্য পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকনকে দায়ী করা হয়। এরপর থেকেই খোকন-শাকিব জুটি ভেঙে যায়।

শাকিব খান বলেন, ‘বিষয়টি নিয়ে সবারই ভুল-বোঝাবুঝি ছিল। আমাদের চলচ্চিত্রের সময়টা ভালো যাচ্ছে না। একসঙ্গে মিলেমিশে কাজ করলে চলচ্চিত্রের জন্য ভালো হবে।’

প্রাথমিকভাবে ছবির চিত্রনাট্য লেখা হচ্ছে। জাতীয় সংসদ নির্বাচনের পরপরই শুটিং হবে, সেভাবেই শিডিউল তৈরি করা হয়েছে।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত