ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক

প্রেজেন্টস ফার্স্ট আইএআইটি ন্যাশনাল আইটি ফেস্টিভ্যাল সম্পন্ন

প্রকাশ : ৩০ এপ্রিল ২০১৯, ১৭:৪৮

সাহস ডেস্ক

৩ দিনব্যাপি ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক প্রেজেন্টস ফার্স্ট আইএআইটি ন্যাশনাল আইটি ফেস্টিভ্যাল ২০১৯ এর সমাপনী পর্ব অনুষ্ঠিত হয়েছে।

২৯ এপ্রিল ২০১৯ আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মতিঝিল প্রাঙ্গনে ১৫০টিরও বেশি স্কুল-কলেজের শিক্ষার্থীরা এই ফেস্টিভালে অংশগ্রহণ করে।

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ডা. শাহান আরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিয়াল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি ও রপ্তানি উন্নয়ন ব্যুরো ঢাকার সচিব আবু হেনা মোরশেদ জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোস্তফা খায়ের ও মাসিক বিজ্ঞান চিন্তার সম্পাদক আব্দুল কাইয়ুম।

এছাড়াও অনুষ্ঠানে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্যমন্ডলী, সকল শাখার সহকারী প্রধান শিক্ষকগণসহ সকল শিক্ষকবৃন্দ এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের পৃষ্ঠপোষকতায় ২৭ থেকে ২৯ এপ্রিল ২০১৯ পর্যন্ত অনুষ্ঠিত এই ফেস্টিভ্যালে রোবট প্রদর্শনী ও ড্রোন প্রদর্শনীর মতো আকর্ষনীয় বিষয়ের পাশাপাশি অংশগ্রহণকারী শিক্ষার্থীরা তাদের উদ্ভাবিত বিভিন্ন প্রকল্পের প্রদর্শনী করেছে এবং বিভিন্ন বিজ্ঞান বিষয়ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত