x

এইমাত্র

  •  এসএসসি-সমমানে পাসের হার ৮২ দশমিক ৮৭ শতাংশ
  •  করোনায় সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩ লাখ ৭১ হাজার ২৩ জন
  •  করোনায় বিশ্বজুড়ে আক্রান্ত ৬১ লাখের অধিক, সুস্থ হয়েছেন ২৭ লাখেরও বেশী
  •  করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি পরীক্ষা নয়
  •  করোনাভাইরাসঃ বাংলাদেশে রেকর্ড ৪০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫৪৫

এয়ার কেয়ার এর যাত্রা শুরু

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪১

সাহস ডেস্ক

এয়ার কন্ডিশনিং সেবাদানকারী প্রতিষ্ঠান এয়ার কেয়ার বাংলাদেশের বাজারে নতুন করে যাত্রা শুরু করেছে। 

গত রবিবার (২৪ ফেব্রুয়ারি) এয়ার কেয়ার এর প্রধান কার্যালয় মহাখালী ডিওএইচএস-এ এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্র শুরু করে।   

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শান্তা ট্রেডার্স এর স্বত্বাধিকারী এন. সি. মজুমদার। ইফাদ মাল্টি প্রডাক্টস লিমিটেডের সিএফও সুজয় কুমার বিশ্বাস, এল. এন. মোঃ ডি এইচ দিদার, এম. মাহমুদুর রশিদ, মোঃ শাহাবুদ্দিন মোল্লা, এ. শাহরিয়ার কবির বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও লিঙ্ক-থ্রী টেকনোলজিস লিমিটেড, ইউনিফিল গ্রুপ, রেনেটা ফার্মাসিটিক্যালস, ক্রাউন সিমেন্ট, কানেক্ট ডিস্ট্রিবিউশন লিমিটেড, এসএসএস কমার্স, শেলটেক ব্রোকারেজ লিমিটেড, নাহি গ্রুপ, ওনোরোকোম গ্রুপ, আল্ট্রাটেক সিমেন্ট লিমিটেডের প্রতিনিধিগণ এয়ার কেয়ার-এর মূল্যবান কর্পোরেট গ্রাহক হিসাবে উপস্থিত ছিলেন।

এয়ার কেয়ার সম্পর্কে
এয়ার কেয়ার একটি এয়ার কন্ডিশনিং সেবাদানকারী প্রতিষ্ঠান এবং এটি বাংলাদেশের বাজারে সেবার মান উন্নয়নের জন্য কঠোর পরিশ্রম করছে। বর্তমানে ঢাকা শহরের সকল রিটেইল ও কর্পোরেট গ্রাহকদের সেবা প্রদান করে আসছে। শীঘ্রই সারা বাংলাদেশ জুড়ে সেবা সহায়তা বাড়ানোর জন্য চেষ্টা করে যাচ্ছে। প্রতিষ্ঠানটি গ্রাহকদের জন্য আন্তর্জাতিক ব্র্যান্ড এর পণ্য সরবরাহ করছে, এরমধ্যে জেনারেল, হিটাচি, মিডিয়া ব্র্যান্ড এয়ার কন্ডিশনার উল্লেখযোগ্য।

এয়ার কন্ডিশনারেরসব ধরনের অতিরিক্ত যন্ত্রাংশ এয়ার কেয়ারে পাওয়া যায়। অন-কল ডেডিকেটেড সাপোর্ট টিম গ্রাহক সেবায় সর্বদা প্রস্তুত থাকে।ওয়েবসাইটের মাধ্যমে এয়ার কন্ডিশনার এবং রেফ্রিজারেটর এর সব ধরণের সার্ভিস গ্রহণ করতে পারবেন। ওয়েব সাইড www.aircare.com.bd  হেল্পলাইনঃ 09617225588

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত