তাজবীর সজীবের নতুন বই ‘বিল্ড ইউর ক্যারিয়ার উইথ অ্যাপারেল মার্চেন্ডাইজিং’ এবং ‘ডিজিটাল টার্ন’

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৯

সাহস ডেস্ক

প্রিয়মুখ প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে তাজবীর সজীবের “বিল্ড ইউর ক্যারিয়ার উইথ অ্যাপারেল মার্চেন্ডাইজিং” এবং তাম্রলিপি প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে তাজবীর সজীবের ডিজিটাল মার্কেটিং বিষয়ক গ্রন্থ ‘ডিজিটাল টার্ন’। 

লেখক তার পেশাগত অভিজ্ঞতা এবং এক্যাডেমিক্যাল অভিজ্ঞতার আলোকে তাত্ত্বিক জ্ঞানের ভিত্তিতে গ্রন্থ দুটি রচনা করেছেন। মার্চেন্ডাইজিং এবং ডিজিটাল মার্কেটিং নিয়ে ক্যারিয়ার গড়তে নিজেকে কীভাবে দক্ষ, সমৃদ্ধ করে কোন উপায়ে নিজেকে সফলতার স্বর্ণশিখরে আরোহণ করা যায়, সে সংক্রান্ত ইতিবাচক পদ্ধতিগুলোর খুঁটিনাটি আলোচনা করা হয়েছে বই দুটিতে। 

গ্রন্থটির লেখক লেখালিখি আর গণমাধ্যমে তাজবীর সজীব একাধারে সংগঠক, উদ্যোক্তা, লেখক, গণমাধ্যম ব্যক্তিত্ব, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ডিজিটাল মার্কেটিং লিডার হিসেবে সুপরিচিত। 

৯টি ভিন্ন ভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীর হাত থেকে ৯টি জাতীয় পর্যায়ের এওয়ার্ড প্রাপ্তি তার অর্জনের ঝুলি বাড়িয়েছে। ইউনিসেফ থেকে আন্তর্জাতিক এওয়ার্ড প্রাপ্তির সন্মাননা তার প্রফাইলকে করেছে আরও সমৃদ্ধ।  
এ পর্যন্ত তার স্বতন্ত্র ১০ টি বই প্রকাশিত হয়েছে। 

অমর একুশে বইমেলায় প্রিয়মুখ প্রকাশনীর ১৩১-১৩২ নং স্টলে পাওয়া যাচ্ছে ‘বিল্ড ইউর ক্যারিয়ার উইথ অ্যাপারেল মার্চেন্ডাইজিং’ এবং ‘ডিজিটাল টার্ন’ বইটি পাওয়া যাচ্ছে তাম্রলিপি প্রকাশনীর ২১ নাম্বার প্যাভিলিয়নে।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত