x

এইমাত্র

  •  বিদ্যুৎ সাশ্রয়ে সারাদেশে আলোকসজ্জা বন্ধ
  •  দলীয় প্রধানের পদ ছাড়লেন বরিস জনসন, ছাড়বেন প্রধানমন্ত্রিত্বও

শিশুদের রংতুলিতে বাংলাদেশ

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৮, ১৪:০৫

সাহস ডেস্ক

জাবিয়ান বিজনেস কার্নিভালের সমাপনী দিনে রাজধানীর পান্থপথের সামারাইন কনভেনশন সেন্টারে শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শনিবার (১৪ এপ্রিল) সকাল ১০টা মেলার দ্বিতীয় দিনে শুরু হ্য় শিশুদের উন্মুক্ত চিত্রাঙ্কন প্রতিযোগিতা। প্রতিযোগিতায় দুইটি বিভাগে (৪-৬ বছর, ৭-১০ বছর) মোট ৩০ জন শিশু অংশগ্রহন করেন। বাংলাদেশ এবং পয়লা বৈশাখ দুটি বিষয়ে শিশুরা রঙ তুলির আঁচড়ে ক্যানভাস ফুটিয়ে তোলে।

জাবিয়ান বিজনেস নেটওয়ার্ক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক ছাত্রছাত্রীদের একটি ফেসবুকভিত্তিক প্ল্যাটফর্ম যেখানে ব্যবসায়িক সমস্যা, সমাধান, সম্ভাবনা, ব্যবসায় নৈতিকতার চর্চা, গুণগত মান ঠিক রাখার প্রয়োজনীয়তাসহ নানা বিষয়ে আলোচনা করা হয়। গত ছয় মাসে জেবিএন-এর সাথে ৫ হাজার ৬০০ এর বেশি বর্তমান ও সাবেক শিক্ষার্থী যুক্ত হয়েছেন।

এছাড়াও মেলাতে ছিল বিনামূল্যে বায়োস্কোপ প্রদর্শনী, আড্ডা, বানিজ্য বন্ধন এবং ফুড ফুর্তি। প্রথমবারের মতো অনুষ্ঠিত এ কার্নিভালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মালিকানাধীন ৫০টির বেশি ব্যবসা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

সমাপনী অনুষ্ঠানে বিশেষ সম্মাননা এবং পুরস্কার প্রদান করেন ডেফোডিল ফ্যামিলির চেয়ারম্যান ড. মো. সবুর খান, বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্টের মহাপরিচালক ড. তৌফিক আহমেদ খান।

সাহস২৪.কম/শেখ আবদুল্লাহ/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত