মমতার মুখে ফাটাকেষ্টর ডায়ালগ

প্রকাশ : ৩১ মে ২০১৯, ১৩:২০

সাহস ডেস্ক

এক মাসের মধ্যে দ্বিতীয়বার প্রকাশ্যে মেজাজ হারালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধায়। গাড়ির পাশে ‘জয় শ্রী রাম’ স্লোগান দেওয়ায় বিক্ষোভকারীদের ধমক দেন তিনি। কিছু দূর যাওয়ার পর ফের স্লোগান শুরু হওয়ায় আর মেজাজ ধরে রাখতে পারেননি তৃণমূল সভানেত্রী। এ সময় বিক্ষোভকারীদের ক্রিমিনাল, বহিরাগত, দেখে নেবো প্রভৃতি বলে গালমন্দ করেন মমতা।

বৃহস্পতিবার (৩০ মে) বিকেলে উত্তর চব্বিশ পরগনা জেলার ভাটপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় জেলার নৈহাটিতে সত্যাগ্রহ আন্দোলনে যোগ দিতে যাচ্ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

তিনি বলেন, আমি সবাইকে চিনি… তাদের চ্যালেঞ্জ করছি… মিঠুন চক্রবর্তীর ডায়ালগটা মনে আছে? মারবো এখানে.. লাশ নিয়ে তিনি যেভাবে বলেছিলেন, আমি সেভাবে বলবো না। আমি বলবো, মারবো এখানে, আর বিচার হবে অন্য কোথাও।

এরপর নৈহাটির প্রতিবাদ সভায় মমতা অভিযোগ করেন, তার গাড়িতে হামলার পরিকল্পনা হয়েছিল। রাস্তার পাশের দাঁড়িয়ে থাকা যুবকরা তাকে গালিগালাজ করেছে বলেও দাবি করেন তিনি।

এবারের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের ৪২টি আসনের সব ক’টিতেই তৃণমূল কংগ্রেস জয় পাবে বলে ঘোষণা দিয়েছিলেন দলটির সভানেত্রী। তবে ফলাফলে তেমনটা হয়নি। বিজেপির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে তাদের। তৃণমূলের ২২টি আসনের বিপরীতে বিজেপি জিতেছে ১৮টিতে। তৃণমূল পেয়েছে ৪৩ শতাংশ ভোট, আর বিজেপি ৪০ শতাংশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত