সৈয়দপুরে আগামীকাল আওয়ামী লীগের রংপুর বিভাগীয় বর্ধিত সভা

প্রকাশ : ০৪ জুলাই ২০২৪, ২০:৩৩

বাসস থেকে সংগৃহীত
বাসস থেকে সংগৃহীত

 জেলার সৈয়দপুরে আগামীকাল শুক্রবার অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় বর্ধিত সভা। বাণিজ্যিক এ শহরের পার্বতীপুর সড়কের ড্রিম প্লাস হোটেল এন্ড রিসোর্টে বিকেল ৩টায় এই সভা অনুষ্ঠিত হবে। 
দলীয় সূত্র জানায়- রংপুর বিভাগীয় বর্ধিত সভায় প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. শাহজাহান খান এমপির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচএন আশিকুর রহমান, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া ও অ্যাডভোকেট সফুরা বেগম রুমি। 
সংশ্লিষ্টরা জানায়, সভায় আওয়ামী লীগের রংপুর বিভাগের জাতীয় কমিটির সদস্য, জেলা, মহানগর ও উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, দলীয় ও স্বতন্ত্র সংসদ সদস্য, জেলা ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান এবং পৌরসভার দলীয় মেয়রগণ অংশগ্রহণ করবেন। 
সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন বলেন, আওয়ামী লীগকে আরো শক্তিশালী ও ঐক্যবদ্ধ করতে এই সভা বিশেষ ভূমিকা রাখবে।
নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান বলেন, বধিত সভার ভেন্যু এই জেলায় হওয়ায় জেলাব্যাপী ব্যাপক সাড়া পড়েছে নেতাকর্মীদের মধ্যে। ।
নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মমতাজুল হক বলেন, বর্ধিত সভা অনুষ্ঠানের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে ইতিমধ্যে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত