জামালপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

প্রকাশ : ০৯ জুন ২০২৩, ১৮:০৬

জামালপুর প্রতিনিধি

জামালপুর সদর উপজেলায় ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় হয়েছেন আরো ৩ জন। ঘটনার পর চালক পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটি জব্দ করে। শুক্রবার (৯ জুন) দুপুর ১২টার দিকে সদর উপজেলার জামালপুর- ময়মনসিংহ মহাসড়কের রানাগাছার উত্তরপাড়ায় এই দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন- সোলায়মান (৫৫), আব্দুল মজিদ (৪৮), জয়নাল আবেদীন (৪২) ও সাহেদ আলী (৫৫)।  নিহত জয়নাল আবেদীন ও সাহেদ আলীর বাড়ি জামালপুর সদর উপজেলায় ইটাইল ইউনিয়নে। নিহত বাকি দুজনের পরিচয় জানা যায়নি। এ ঘটনায় আহতরা হলেন- মো. হানিফ মিয়া, মো. শফিকুল ও খলিল মিয়া।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৬ যাত্রী নিয়ে অটোরিকশা চালক জামালপুর শহর যাচ্ছিলেন। দুপুর ১২টার দিকে অটোরিকশাটি রানাগাছা উত্তরপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এরপর অটোরিকশা চালকসহ আহত জনকে ৫ জনকে জামালপুর সদর হাসপাতালে নেয়া হয়। তাদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ  দেন। কিন্তু পথেই তাদের মৃত্যু হয়। 
এ বিষয়ে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন,  ট্রাকটিকে জব্দ করে থানায় আনা হয়েছে। ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত