নোয়াখালীতে বিদ্যুৎ অফিসে বিএনপির বিক্ষোভ

প্রকাশ : ০৮ জুন ২০২৩, ১৬:২২

নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সামনে বিএনপির বিক্ষোভ

দেশব্যাপী অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ‘ব্যাপক দুর্নীতি’র প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালীতে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি। একইসাথে নোয়াখালী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর কাছে স্মারকলিপি দিয়েছেন দলটির নেতৃবৃন্দ। 

জেলা শহর থেকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় বিক্ষোভ মিছিল নিয়ে জেলা বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান ফটকে এসে জড়ো হয় নেতাকর্মীরা। ঘন্টাব্যাপী অবস্থান নিয়ে বিভিন্ন স্লোগান দেয় তারা। এদিকে, বিএনপির কর্মসূচিকে ঘিরে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে সর্তক অবস্থানে ছিল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন প্রমুখ। 

বিদ্যুতের লোডশেডিং নিয়ে সকারের ব্যর্থতা উল্লেখ করে সরকারের বিভিন্ন কার্যক্রমের সমালোচনা করেন তারা। একই সাথে বিদ্যুৎ সহ বিভিন্ন খাতে ব্যাপক অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদ জানান।

এসময় অন্যদের মধ্যে বিএনপি, ছাত্রদল ও যুবদল সহ দলটির বিভিন্ন অংগসংগঠনের জেলা-উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এরপর বিএনপির ৫ সদস্যের একটি প্রতিনিধিদল বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. নুরুল আমিনের কাছে একটি স্মারকলিপি প্রদান করেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত