ছাত্রাবাসে গাঁজার গাছ,পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন

প্রকাশ : ০৪ জুন ২০২৩, ২১:০০

জামালপুর (ইসলামপুর) প্রতিনিধি
উদ্ধার করা গাঁজার গাছ

জামালপুরের ইসলামপুরে শেখ হাসিনা ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিতে একটি কক্ষের ভেতরে টবে লাগানো গাঁজার গাছ ও মাদক সরঞ্জাম শুক্রবার রাতে (০২ জুন) উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে, শিক্ষার্থীদের আবাসিক হল (২১৪ নম্বর) থেকে মদের বোতল ও মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ইসলামপুর থানার এসআই মাহমুদুল হাসান।

ঘটনায় সহকারী পরিচালক ডাক্তার মোহাম্মদ রবিউল ইসলামকে তদন্ত টিমের প্রধান করে রোববার (০৪ জুন) ৫ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি করা হয়েছে। 

কমিটির অন্য সদস্যরা হলেন- প্রভাষক ডাক্তার শাহ মো. মোখলেছুর রহমান, প্রভাষক ডাক্তার মালিহা মালবিকা মিমু, মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) মো. ছানোয়ার হোসেন এবং মেডিকেল টেকনোলজিস্ট (ফার্মেসি) মো. রবিউল ইসলাম।

রোববার (৪ জুন) দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, ক্যাম্পাস ও ছাত্রাবাসে স্বাভাবিকভাবে শিক্ষার্থীরা তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

আইএইচটির অধ্যক্ষ ডা. প্রদীপ কুমার সাহা বলেন, ছাত্রাবাসের কক্ষ থেকে মাদক গ্রহণের সরঞ্জাম, মদের খালি বোতল এবং টবে রোপন করা ছোট্ট একটি গাঁজার গাছ উদ্ধার করেছে মাদকদ্রবা নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। ঘটনায় আমরা একটি তদন্ত টিম গঠন করেছি। তদন্ত প্রতিবেদন অনুযায়ী জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

তদন্ত কমিটির সদস্য প্রভাষক ডাক্তার শাহ মো. মোখলেছুর রহমান বলেন, ইতিমধ্যে আমরা তদন্ত কাজ শুরু করেছি। তদন্ত শেষে কর্তৃপক্ষের কাছে তদন্ত প্রতিবেদন জামা দেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত