হবিগঞ্জে কবির বিন আনোয়ার

অগাস্ট থেকে আওয়ামী লীগের অফলাইন ক্যাম্পিং

প্রকাশ : ০৪ জুন ২০২৩, ২০:২৩

হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ অফিসে স্মার্ট কর্ণার উদ্বোধনী অনুষ্ঠানে রোববার বক্তব্য দেন সাবেক মন্ত্রীপরিষদ সচিব কবির বিন আনোয়ার

সাবেক মন্ত্রীপরিষদ সচিব কবির বিন আনোয়ার বলেছেন, আগামী অগাস্ট মাস থেকে দলের অফলাইন ক্যাম্পিং শুরু হবে। সারাদেশে সংসদীয় আসনভিত্তিক দলের ক্যাম্পিং চলবে। আপনারা ভোটারদের কাছে গিয়ে আওয়ামী লীগ সরকারের কাজের ভালো দিকগুলো তুলে ধরবেন।

আওয়ামী লীগ কর্মীদের ভয়ের ও হারানোর কিছু নেই। কর্মীরা জোটবদ্ধ থাকলে আগামী নির্বাচনে কোন চ্যালেঞ্জ নেই। তবে সরকার যেহেতু আওয়ামী লীগের, তাই সরকারকে স্মার্ট করতে হলে আগে দলকে স্মার্ট করতে হবে। সে লক্ষে দেশের ৭৮ টি সাংগঠনিক জেলা কার্যালয়কে স্মার্ট করা হচ্ছ।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ অফিসে স্মার্ট কর্ণার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক হিসেবে জেলা টাউন হলে নেতাকর্মীদের উদ্দেশ্যে কবির বিন আনোয়ার বলেন, ইতোমধ্যে ১৭টি জেলায় স্মার্ট কর্ণার চালু করা হয়েছে। জুনের মধ্যে অবশিষ্ট সবগুলোতে চালু করা হবে। এরপর দেশের সব উপজেলা কার্যালয়ে কর্ণার চালু করা হবে।

সেখানে প্রশিক্ষণ দিয়ে ক্যাম্পেইনারদের সেটআপ করা হবে। যেখান থেকে সরকারের উন্নয়নকাজের প্রচারণা এবং গুজবের বিরুদ্ধে অবস্থান নেয়া সম্ভব হবে।

তিনি আরও বলেন, সংসদীয় আসনভিত্তিক আগামী অগাস্ট মাস থেকে অফলাইন ক্যাম্পিং শুরু হবে। আপনারা ভোটারদের কাছে গিয়ে সরকারের ভাল কাজের দিকগুলো তুলে ধরবেন।

স্মার্ট কর্ণার উদ্বোধন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে কবির বিন আনোয়ার বলেন, সকল দলের অংশগ্রহণে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ আগামী নির্বাচনকে সামনে রেখে সেই প্রচারণা চালিয়ে যাচ্ছে।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। অনুষ্ঠান সঞ্চালন করেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী এবং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা, উপজেলা, পৌর ও দলের সহযোগী সংগঠনের নেতারা।

অফিসে ২জন করে পুরুষ ও নারী ক্যাম্পেইনারকে নিয়োগ প্রদান করা হয়। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত