জুনের মধ্যে আওয়ামী লীগের সব কার্যালয়ে হবে স্মার্ট কর্ণার: কবির বিন আনোয়ার

প্রকাশ : ২৪ মে ২০২৩, ১৬:৩৪

নীলফামারী প্রতিনিধি
নীলফামারী আওয়ামী লীগ কার্যালয়ে বুধবার বিকালে ‘স্মার্ট কর্ণার’ উদ্বোধন করেন দলের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী ও সাবেক মন্ত্রীপরিষদ সচিব কবির বিন আনোয়ার।

আগামী জুনের মধ্যে দেশের সকল দলীয় কার্যালয়ে ‘স্মার্ট কর্ণার’ স্থাপন কাজ সম্পন্ন করা হবে। ইতোমধ্যে ১২টি জেলা কার্যালয়ে স্মার্ট কর্ণার স্থাপন করা হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী ও সাবেক মন্ত্রীপরিষদ সচিব কবির বিন আনোয়ার। 

বুধবার বিকেলে (২৪ মে) নীলফামারী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ‘স্মার্ট কর্ণার’ উদ্বোধন শেষে আলোচনা সভায় এ কথা বলেন তিনি। 

সাবেক মন্ত্রীপরিষদ সচিব কবির বিন আনোয়ার বলেন, মূলত দলকে ডিজিটালাইজড বা স্মার্ট করতে দেশের ৭৮টি দলীয় কার্যালয়কে এই স্মার্ট কার্যালয়ের আওতায় নেয়া হচ্ছে। 

নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য অনুষ্ঠানে দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মমতাজুল হক। নীলফামারী জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক অধ্যক্ষ শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা, উপজেলা ও পৌর নেতাকর্মীরা ছাড়াও দলের সহযোগী অঙ্গ সংগঠনগুলোর শীর্ষ নেতারা। 

সভায় মেয়র দেওয়ান কামাল আহমেদ জানান, জেলা কার্যালয়ের স্মার্ট কর্ণার পরিচালনার জন্য দুই জনকে দায়িত্ব দেয়া হয়েছে। তারা অনলাইনে দলীয় বিভিন্ন কার্যক্রম উপস্থাপন, তথ্য ও গবেষণা এবং প্রশিক্ষণ প্রদান ছাড়াও ডাটাবেইজ তৈরি করতে সহায়তা করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত