লক্ষ্মীপুরে ইমাম মুয়াজ্জিনদের মাঝে পৌর মেয়রের ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশ | ২৪ মার্চ ২০২৩, ১৩:৩৫

পবিত্র মাহে রমাজানের প্রথম দিনে লক্ষ্মীপুর পৌরসভায় অবস্থিত ২০০টি মসজিদের ৪০০ জন ইমাম মুয়াজ্জিনদের মাঝে উপহার হিসেবে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করেছেন পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া। শুক্রবার (২৪ মার্চ) সকালে পৌর মেয়রের জনতার ঘরে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এর আগে এক সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। মুনাজাত পরিচালনা করেন লক্ষ্মীপুর টুমচর ইসলামীয়া কামিল মাদ্রাসার শাইখুল হাদিস ও ইমাম সমিতির সভাপতি মাওলানা হারুন আল-মাদানী।

পৌর মেয়র মোজ্জামেল হায়দার মাসুম ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মিয়া গোলাম ফারুক পিংকু। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মোঃ আল আমিন, সুমন বিন তাহের পাটোয়ারী, মোঃ জসিম উদ্দিন, জহির উদ্দিন, আহসনুল কবির শিপন। এছাড়াও উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর আলীয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওঃ মোঃ আবদুল্লা, ফালাহিয়া আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জুবায়েরসহ পৌরসভার ২০০টি মসজিদের ইমাম মুয়াজ্জিনগণ।

পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া বলেন, বৈশ্বিক অর্থনৈতিক মন্দার ঢেউ বাংলাদেশকেও স্পর্শ করছে। তা সত্বেও ইমাম মুয়াজ্জিনদের জন্য তার এই ক্ষুদ্র প্রয়াস। এসময় আগামী জাতীয় নির্বাচনকে ঘিরে যেন কোন প্রকার গুজব না ছড়ায় সেদিকে ইমামদের সজাগ থাকার আহবান জানান তিনি।

সাহস২৪.কম/এএম.