চুয়াডাঙ্গায় স্বর্ণসহ ২ পাচারকারী আটক

প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ১২:২১

সাহস ডেস্ক

চুয়াডাঙ্গার জীবননগরে ৫৮০ গ্রাম স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ। সোমবার (২০ মার্চ) রাতে জীবননগর পৌর এলাকার ইসলামপুর থেকে স্বর্ণের বারসহ তাদের আটক করা হয়।

আটক দুই জন হলেন- জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে জিয়া উদ্দিন ও একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে কামাল। পুলিশ জানায়, ভারতে পাচারের উদ্দেশে স্বর্ণের বারগুলো সীমান্ত এলাকার নতুনপাড়া গ্রামে নেওয়া হচ্ছিল।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, দুই জন স্বর্ণ পাচারকারী জীবননগর থেকে স্বর্ণের বার নিয়ে ভারতে পাচার করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে  ইসলামপুর এলাকায় অবস্থান নেয় জীবননগর থানা পুলিশের একটি দল। জীবননগর থেকে দুই পাচারকারী স্বর্ণ নিয়ে মোটরসাইকেল যোগে সীমান্ত এলাকার নতুনপাড়া গ্রামে যাচ্ছিল। পুলিশ ইসলামপুর এলাকায় মোটরসাইকেলটিকে থামার জন্য সিগনাল দেয়।

তিনি আরও বলেন, দুই পাচারকারীকে আটক করে তল্লাশি করলে জিয়া উদ্দিনের মাজায় লুকিয়ে রাখা অবস্থায় স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া স্বর্ণের বারের ওজন ৫৮০ গ্রাম। যার বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা। একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। আটক দুই জনের বিরুদ্ধে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত