ইবি ছাত্রলীগের র‍্যাগিং ও সেক্সুয়াল হ্যারাসমেন্ট বিরোধী ক্যাম্পেইন

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৩১

সাহস ডেস্ক

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে ‘অ্যাগেইনস্ট র‍্যাগিং এন্ড সেক্সুয়াল হ্যারাসমেন্ট’ বিষয়ক এ্যাওয়ারনেস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে র‍্যালি বের করে সংগঠনটির নেতাকর্মীরা। র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয় বটতলায় এসে মিলিত হয়।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি বনি আমিন, আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন মজুমদার ও সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, আমরা সবসময় র‍্যাগিং ও সেক্সুয়াল হ্যারাসমেন্টের বিরুদ্ধে। এই ধরনের কাজকে আমরা কোনভাবে সমর্থন করিনা। এছাড়া আমি আমার ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীকে বলতে চাই আপনারা শিক্ষার্থীদের সহায়ক হয়ে কাজের মাধ্যমে প্রমাণ করুন ছাত্রলীগ সবসময় মানুষের উপকারে কাজ করে। এবং র‍্যাগিং ও সেক্সুয়াল হ্যারাসমেন্টের বিরুদ্ধে সর্বাত্মক ভূমিকা পালন করার আহ্বান জানায়। পরে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা শিক্ষার্থীদের মাঝে র‍্যাগিং ও সেক্সুয়াল হ্যারাসমেন্ট বিরোধী লিফলেট বিতরণ করে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত