দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মুখে কোরআন তেলওয়াত শুনে মুগ্ধ এসপি

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:১১

ক্ষুদে দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মুখে পবিত্র কুরআন তেলওয়াত ও গজল শুনে মুগ্ধ হলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ। মধুর কন্ঠে কোরআন তেলওয়াত শোনার সঙ্গে-সঙ্গেই আলোচনা সভা থেকে উঠে শিশুদের পাশে গিয়ে বসেন। এসময় তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন। এ প্রথম তিনি অন্ধ শিশুদের পাশে বসে কোরআন তেলওয়াত ও গজল শোনেন।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে শহরের কালু হাজি সড়কের পাশে অবস্থিত আব্দুল গণি দৃষ্টি প্রতিবন্ধী ব্রেইল হাফিজীয়া ও ফোরকানিয়া মাদ্রাসায় পরিদর্শনে যান পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ। এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার কর্মকতা (ডিআই-ওয়ান) মো. আজিজুর রহমান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিনসহ প্রমুখ।

জানতে চাইলে পুলিশ সুপার আশরাফ বলেন, সত্যিই তিনি মুগ্ধ। শিশুরা চোখে দেখে না, তবুও এতো সুন্দর করে কোরআন তেলওয়াত করে। চমৎকার গজল পরিবেশন করে। তার জানা ছিলো না জেলা শহরের পাশে দৃষ্টি প্রতিবন্ধী মাদ্রাসা আছে। তিনি খুশি হয়ে জেলা পুলিশের পক্ষ থেকে শিশুদের জন্য ১০ হাজার টাকা অনুদান দেন। সবসময় জেলা পুলিশের পক্ষ থেকে এ মাদ্রাসার খোঁজখবর রাখবেন এমন প্রতিশ্রুতিও দেন তিনি।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?