কুমিল্লা জেলা বিএনপির সদস্য সচিবকে অবাঞ্চিত ঘোষণা

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৩৬

সাহস ডেস্ক

অর্থের বিনিময়ে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা যুবদলের কমিটি গঠন করার অভিযোগে জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিনকে অবাঞ্চিত ঘোষণা করেছেন দলটির নেতাকর্মীরা। মঙ্গলবার (৩১ জানুয়ারি) কুমিল্লা নগরীর একটি রেঁস্তোরায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন পদবঞ্চিত নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ব্রাহ্মণপাড়া উপজেলা যুবদলের সাবেক সভাপতি মো. আবু ইউসুফ বাবুল। তিনি বলেন, কুমিল্লা জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিন আওয়ামীলীগের সুবিধাভোগী। অর্থের বিনিময়ে তিনি পছন্দের লোক নিয়ে বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজলা যুবদলের কমিটি গঠন করে তারেক রহমানের পিএস পরিচয় দানকারী সানিকে টাকা দিয়ে কেন্দ্র থেকে অনুমোদন এনেছেন। যাদের বেশীরভাগই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

বিএনপি নেতা বাবুল আরও বলেন, যখন আমরা আন্দোলন সংগ্রাম করি, তখন জসিম উদ্দিন বিভিন্ন দেশে ভ্রমণে গিয়ে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে। তার মতো অযোগ্য লোক দলে থাকলে দলটার জন্য অনেক ক্ষতি হয়ে যাবে। আজ থেকে কমিটি বাণিজ্যে লিপ্ত থাকা জসিম উদ্দিনকে অবাঞ্চিত ঘোষণা করলাম।

উল্লেখ্য, গত ১৮ জানুয়ারি ব্রাহ্মণপাড়া উপজেলা যুবদলের কমিটি অনুমোদন দেওয়া হয়। এ কমিটি ঘোষণার পর থেকে বঞ্চিত নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ-সংবাদ সম্মেলন করে তাদের দাবি দাওয়া জানান দিচ্ছেন।

সংবাদ সম্মেলনে উপজেলা উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মাসুদ সরকার, যুবদল নেতা কাজী ইকরামুল হক, জামাল উদ্দিন, ইসরাফিল গাজী, লিকসন মিয়া, জাহাঙ্গীর আলম, সোহেল মিয়াসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মীরা।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত