যুবকের ইটের আঘাতে পুলিশ সদস্য নিহত

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ১৬:২৭

সাহস ডেস্ক

হবিগঞ্জের বানিয়াচংয়ে এক যুবকের ইটের আঘাতে নৌপুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। সোমবার (৩০ জানুয়ারি) রাত ৯টায় উপজেলার মাকুর্লী বাজারে ঘটনাটি ঘটে। এসময় অভিযুক্তকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। নিহত মো. জাহাঙ্গীর আলমের (৪১) বাড়ি ময়মনসিংহের সদর উপজেলায়। তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। আটক পুলক দাস (২৮) কাদিরপুর (জগন্নাথপাড়া) গ্রামের ক্ষীরমোহন দাসের ছেলে। সে একজন মাদকসেবী বলে দাবি স্থানীয়দের।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু হানিফ জানান, ওইদিন রাত ৯টার দিকে মার্কুলী নৌপুলিশ ফাড়ির কনস্টেবল আবু সাদাত মো. জাহাঙ্গীর আলম তার এক সহকর্মীকে নিয়ে ফ্লেক্সিলোড করতে মার্কুলী বাজারে যান। এসময় পুলক দাস একটি ইট দিয়ে জাহাঙ্গীরকে মাথায় আঘাত করে। এতে জাহাঙ্গীর গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মার্কুলী নৌ ফাঁড়ির কর্মকর্তা (এসআই) আব্দুস সালাম বলেন, মোবাইলে ফ্লেক্সিলোড ও ওষুধ কিনতে বাজারে গিয়েছিলেন জাহাঙ্গীর। জনৈক দুলালের দোকানে বসা অবস্থায় এই ঘটনাটি ঘটে। তিনি আরও  জানান, পুলক মাদকসেবী বলে শুনেছি। কি কারণে জাহাঙ্গীরের ওপর হামলা করেছে তা এখনও জানা যায়নি। নিহত জাহাঙ্গীরের লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আনা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত