লক্ষ্মীপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৩, ১৮:২০

উপমহাদেশের বৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী লক্ষ্মীপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (৪ জানুয়ারি) দিনব্যাপি বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ। 

সকাল ১১টার দিকে লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে বঙ্গবন্ধুর প্রতীককৃতিতে শ্রদ্ধাঞ্জলী ও কেকটাটার অনুষ্ঠানের আয়োজন করে জেলা ছাত্রলীগ। এরপর একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও সাইকেল র‍্যালী বের হয়ে শহরের উত্তর তেমুহনী মজিব চত্তরে গিয়ে র‍্যালিটি শেষ হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া, কলেজ ছাত্রলীগের সভাপতি মহসিন কবির সাগর ও সাধারণ সম্পাদক সেবাব নেওয়াজ প্রমুখ।

এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি জানান, দিবসটি উপলক্ষে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচীর আয়োজন করেছে তারা। দুপুরে আলোচনা সভা, বিকালে লক্ষ্মীপুর সরকারি কলেজ মাঠে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা এবং পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত