নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু, নিখোঁজ ৫

প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২২, ১৪:১৯

মৃত দাদীকে দেখতে গিয়ে নড়াইলের কালিয়া উপজেলার নবগঙ্গা নদীর বাহিরডাঙ্গা ঘাটে নৌকা ডুবে মা ও ছেলের মৃত্যু। শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ছোট নৌকায় অতিরিক্ত যাত্রীবহনের জন্য এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা। এ ঘটনায় অন্তত পাঁচজন নিখোঁজ আছেন। দুর্ঘটনার পর থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত ১০ জন জীবিত উদ্ধার হয়েছেন। তাদের চিকিৎসা চলছে।

পুলিশ ও মৃত ব্যক্তিদের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় নড়াইলের কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের ইমামুল মন্ডলের মেয়ে নাজমা (২৫) তার শিশুপুত্র নাসিম (৪) পরিবারের সঙ্গে নবগঙ্গা নদীর ওপারে পারবাহিরডাঙ্গা গ্রামে মৃত দাদীকে দেখতে যান। ছোট নৌকায় পরিবারের ১৮ থেকে ২০ জন নদী পারাপার হওয়ার সময় অতিরিক্ত যাত্রীর চাপে নৌকা ডুবে যায়। এ সময় ১০ জন সাঁতার কেটে ওপরে উঠেন।

এ দুর্ঘটনায় অন্তত পাঁচজন এখনও নিখোঁজ আছেন বলে জানিয়েছেন কালিয়া থানার ওসি শেখ তাসমীম আলম। মৃত নাজমা হামিদপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের আব্দুল জলিলের স্ত্রী। এদিকে, কালিয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা এখনো উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত