জামালপুরে অধ্যক্ষের অপসারণ চেয়ে এলাকাবাসীর মানববন্ধন

প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২২, ১৮:২৪

সাহস ডেস্ক

জামালপুরের ইসলামপুর উপজেলার গোয়ালের চর ইউনিয়নের কাছিমারচর টেকনিক্যাল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ সোলাইমান হোসেনের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দুর্নীতি, নিয়োগ বাণিজ্য, উপবৃত্তির টাকা আত্মসাৎ সহ বিভিন্ন অনিয়মের অভিযোগে অধ্যক্ষের অপসারণ চেয়ে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন এলাকাবাসী। বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে কলেজ মাঠে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ভুক্তভোগী এবং এলাকাবাসীর দাবি, অধ্যক্ষ সোলাইমান হোসেন প্রকাশ্যে দুর্নীতি করে চলেছে। এলাকাবাসী এসএম মুসাব্বির হোসেন বলেন, আমি এই কলেজের জমি দাতা, আমাকে চাকুরি দেওয়ার কথা দিয়েছিল অধ্যক্ষ কিন্তু কথা রাখেনি। এখন তিনি আমার সাথে কথা বলেন না। মুসাব্বির অভিযোগ করে আরও বলেন, টাকার বিনিময়ে সব নিয়োগ দিয়েছে অধ্যক্ষ সোলাইমান। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করতে গিয়ে এলাকাবাসী মিছিল ও বিক্ষোভ
করেন। এক শিক্ষার্থীর অভিভাবক অভিযোগ করে বলেন, উপবৃত্তি দেওয়ার নাম করে আমার ছেলের কাছ থেকে টাকা নিয়েছে, পরে জানতে পারি সকল ছাত্রছাত্রীদের কাছ থেকেই টাকা নেওয়া হয়েছে।

জানা গেছে, ভুয়া ছাত্র দেখিয়ে উপবৃত্তির টাকা আত্মসাৎ করে, অস্তিত্বহীন ছাত্রছাত্রী দেখিয়ে নতুন বিভাগ খুলে বিভিন্ন কায়দায় অনিয়ম করে চলেছে এই অধ্যক্ষ। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আওয়ামী লীগ নেতা আতাউর রহমান, আঃ বাছেদ আবুল আকন্দ সহ অন্য অনেকে বক্তব্য রাখেন।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত