জবি ছাত্রলীগের সাবেক সভাপতির নগ্ন ভিডিও ভাইরাল

প্রকাশ | ২৫ ডিসেম্বর ২০২২, ১৮:২০

অনলাইন ডেস্ক

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এফ এম শরিফুল ইসলামের নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার সৃষ্টি হয়েছে। 

ভিডিওতে দেখা যায়, শরিফুল ইসলাম নগ্ন হয়ে এক নারীর সাথে ভিডিও কলে কথা বলছেন।  এক মিনিট ৭ সেকেন্ডের এ ভিডিওতে বিভিন্ন অশ্লীল কার্যকলাপ দেখা যায়।

এদিকে দলের শীর্ষ পদে থেকে এমন শরিফুল ইসলামের এমন আপত্তিকর আচরণে রাজনৈতিক নেতা-কর্মীসহ সাধারণ মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করছেন। সংশ্লিষ্টদের এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানান তারা।

ভিডিওটির বিযয়ে জানতে চাইলে শরীফুল ইসলাম বলেন, ভিডিওটার বিষয়ে অনেকেই আমাকে জানিয়েছে। কেউ এডিট করে এটি ছেড়েছে। কি উদ্দেশে ছেড়েছে, সামাজিকভাবে আমাকে হেয় করে কি লাভ তাদের বুঝতে পারছিনা। আমি এটা নিয়ে থানায় অভিযোগ করবো।

এবিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ান কবির বলেন, আমি বিষয়টি সম্পর্কে শুনেছি। এখন সবাই ব্যস্ত। সম্মেলন শেষে আমরা আলোচনা করে সিদ্ধান্ত নেবো। সংগঠনের সম্মানহানির কাজ করলে কাউকেই ছাড় দেওয়া হবেনা।

সভাপতি আবু আহমেদ মন্নাফিকে ফোন করা হলে ওনার এপিএস বিপ্লব ফোন ধরে বলেন, স্যার একটু ঘুমাচ্ছেন, আগামীকাল কথা বলা যাবে। আমি ভিডিওটার কথা শুনেছি, স্যারকে জানাবো, উনি রাতে সময় করতে পারলে আপনাকে ফোন দিবেন।

সাহস২৪.কম/এএম.