লক্ষ্মীপুরে বিএনপি-জামায়াতের গণমিছিল

প্রকাশ | ২৪ ডিসেম্বর ২০২২, ১৭:৪৮

অনলাইন ডেস্ক

কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে লক্ষ্মীপুরে গণমিছিল করেছে বিএনপি এবং জামায়াত। শনিবার (২৩ ডিসেম্বর) সকালে পৃথক দুটি স্থান থেকে গগণমিছিল বের করে এই দুই রাজনৌতিক দল। বেগম খালেদা জিয়াসহ কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে লক্ষ্মীপুরে গণমিছিল করেছে জেলা বিএনপি। 

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে মিছিলটি শহরের গোডাউন রোড থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদিক্ষণ করে। পরে মিছিরটি বিএনপি নেতা শহিদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাস ভবনের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়। সভায় বক্তব্য দেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক হাসিবুর রহমান, সদস্য সচিব সাহবুদ্দিন সাবুসহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।

বক্তারা বলেন, আওয়ামীলীগ এখন জনবিচ্ছিন দল, জেলায় উপজেলা থেকে শুরুকরে ওয়ার্ড পর্যন্ত বিএনপির নেতা কর্মীদের গায়েবি মামলা দিয়ে গ্রেপ্তার করা হচ্ছে। চলছে পুলিশি নির্যাতন, যারা এই গায়েবি মামলার বাদী তাদের বিচারও এই দেশের মাটিতে হবে। বিএনপি গন আন্দোনের মাধ্যমে খালেদা জিয়া, মির্জা ফখরুল, শহিদ উদ্দিন চৌধুরী সহ সকল নেতাকর্মীদের মুক্ত করে আনবো।

অন্যদিকে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা, জনগণের ন্যায্য অধিকার আদায়,আমীরে জামায়াত ও সকল রাজনৈতিক বন্দীর মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গণমিছিল করে বাংলাদেশ জামায়াতে ইসলামী লক্ষ্মীপুর জেলা শাখা। শনিবার (২৩ ডিসেম্বর) সকালে মিছিলটি শহরের বাস টার্মিনাল থেকে বের হয়ে প্রধান সডক প্রদক্ষিণ করে।

সাহস২৪.কম/এএম.